১০৮ মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন আনছে মটোরোলা, থাকবে কার্ভড ডিসপ্লে

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 287 ভিউজ

শীঘ্রই লঞ্চ হবে মোটরোলা এজ প্লাস । এটাই কোম্পানির পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন। সম্প্রতি এই ফোনের বিভিন্ন ফিচার জানা গিয়েছে। সামনে এসেছে এই স্মার্টফোনের ছবি। সেখানে সামনে ও পিছন থেকে এই ফোন দেখা গিয়েছে। কয়েক দিনের মধ্যেই অনলাইন ইভেন্ট থেকে এই ফোন নিয়ে লঞ্চ করতে পারে মোটরোলা।

সম্প্রতি ইভান ব্লাস মোটরোলা এজ প্লাস এর ছবি প্রকাশ্যে এনেছেন। লঞ্চের আগে বিভিন্ন স্মার্টফোনের ছবি ও স্পেসিফিকেশন নির্ভুলভাবে ফাঁস করেন এই ব্যক্তি। ইভান জানিয়েছেন নতুন ফোনে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। এই ক্যামেরায় ডুয়াল অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশন থাকতে পারে।

ছবিতে মোটরোলা এজ প্লাস এ কার্ভড ডিসপ্লে দেখা গিয়েছে। এই ফোনে থাকছে হোল-পাঞ্চ ডিসপ্লে। থাকছে ইউএসবি টাইপ-সি পোর্ট, ৩.৫ মিমি অডিও জ্যাক। এই ফোনে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে। লঞ্চের সময় এই ফোনে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম চলবে। ফোনের ভিতরে থাকবে 5,170 mAh ব্যাটারি।

সম্প্রতি এক রিপোর্টে জানা গিয়েছিল মোটরোলা এজ প্লাস এ স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেট ব্যবহার হবে। যদিও পরে অন্য রিপোর্টে জানানো হয়েছিল Snapdragon 765 চিপসেট সহ লঞ্চ হবে এই ফোন। এখনও নতুন ফোন সম্পর্কে উচ্চবাচ্য করেনি মোটরোলা।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন