১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ফোন আনছে রিয়েল মি

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 275 ভিউজ

অবিশ্বাস্য মনে হলেও ব্যাপারটা একেবারে সত্যি। রিয়েল মি এবার আনছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা। একথা জানিয়েছেন, ভারতের রিয়েল মি প্রধান খোদ মাধব শেঠ।

সকলেরই ধারনা ছিল, রিয়েল মি মূলত রেড মি-র সঙ্গে পাল্লা দিতেই মার্কেটে এসেছিল। কিন্তু ক্রমেই নিজের বাজার দখল করেছে এই মোবাইল কোম্পানি। রিয়েল মি নোট ১০ দেখা যাবে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা। রেড মি ৮ প্রো-এ মার্কেটে নিয়ে এসেছিল ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা।

যদিও কবে এই ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার মোবাইল সামনে আসবে সেকথা এখনও জানা যায়নি। অনুষ্ঠানে মাধব শেঠ জানিয়েছেন, সব গ্রাহকের কাছে অত্যাধুনিক প্রযুক্তি পৌঁছে দিতে চায় রিয়েল মি।

জানা যাচ্ছে, ১০৮ মেগাপিক্সেল বিশিষ্ট এই ক্যামেরা ফোন সবার আগে লঞ্চ হবে ইউরোপে। তার পর ভারতে আসবে এই বিশেষ ক্যামেরা ফোন। সেক্ষেত্রে এশিয়ার মধ্যে আগে চিনের মার্কেটে আসতে পারে এই ফোনটি। তবে চিনের মার্কেটেই যে আগে আসবে এ ব্যাপারে কোনও নিশ্চয়তা নেই। কিন্তু ইউরোপের মার্কেটে এই ফোন আসবে তা নিশ্চিত।

এর আগে স্যামসং বাজারে এনেছিল ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা। রেড মি-ও বাজারে এনেছিল ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা। আর এবার সেই একই মেগাপিক্সেলের ক্যামেরা আনছে রিয়েল মি-ও।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন