হুয়াওয়ে ওয়াই ৭ পি আসছে

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 312 ভিউজ

দেশে এখন পর্যন্ত সফলভাবে ব্যবসা করে যাচ্ছে চীনা প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে। অন্যান্য দেশের মতো বাংলাদেশেও এই প্রতিষ্ঠানটি ধারাবাহিকভাবে আধুনিক প্রযুক্তিপণ্য নিয়ে আসছে। চলতি মাসে বাংলাদেশের বাজারে আসছে এইচএমএস সমর্থিত দ্বিতীয় ফোন হুয়াওয়ে ওয়াই সেভেন পি।

ফ্ল্যাগশিপ মেট ৩০ প্রো’র পর হুয়াওয়ের মোবাইল সেবা নিয়ে ফোনটি উন্মোচন করা হয়। মাঝারি বাজেটের ফোনটিতে রয়েছে দারুণ সব ফিচার। হুয়াওয়ে ওয়াই ৭ পি ফোনের দাম সর্ম্পকে এখনো তেমন কিছু জানা যায়নি। সবথেকে আকর্ষণীয় হচ্ছে এই স্মার্টফোনে থাকছে এফ/১.৮ অ্যাপারচারের ৪৮ মেগাপিক্সেল মেইন ক্যামেরা।

তাই এই ফোন দিয়ে সহজেই কম আলোতে দুর্দান্ত ছবি তোলা যাবে। তাছাড়া ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা দিবে ১২০ ডিগ্রি ফিল্ড অব ভিউ, যা দুর্দান্ত ল্যান্ডস্কেপ ফ্রেমবন্দি করতে সহায়তা করবে। তৃতীয় ক্যামেরা হিসেবে থাকবে ২ মেগাপিক্সেলের ডেপথ অ্যাসিস্ট ক্যামেরা। মিডনাইট ব্ল্যাক ও অরোরা ব্লু দুইটি কালারে পাওয়া যাবে এই হ্যান্ডসেটটি।

ইন্টেলিজেন্ট ইএমইউআই ৯.১ এর সাথে মাঝারি বাজেটের ৬.৩৯ ইি র পা ফুলভিউ এলসিডি ডিসপ্লের এই ফোনে থাকবে কিরিন ৭১০এফ চিপসেট। ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার দীর্ঘস্থায়ী ব্যাটারির এই ফোনটি হতে যাচ্ছে বিল্ট ইন এইচএমএস সমৃদ্ধ হুয়াওয়ের দ্বিতীয় ফোন। মেট ৩০ সিরিজের মত এই ফোন হুয়াওয়ের নিজস্ব অ্যাপগ্যালারি ও হুয়াওয়ে মোবাইল সার্ভিস নির্ভর।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন