সবচেয়ে সস্তা ৪জি ফিচার ফোন আসছে

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 324 ভিউজ

এইচএমডি গ্লোবাল খুব শীঘ্রই বেশ কয়েকটি বাজেট ফোন লঞ্চ করার জন্য তোড়জোড় শুরু করেছে। এই ফোনগুলির নাম হতে পারে নকিয়া ২১৫ ২০২০, নকিয়া ২২৫ ২০২০ এবং নকিয়া লিও । এরমধ্যে নকিয়া ২১৫ ২০২০ কে হয়তো কোম্পানি সবার আগেই লঞ্চ করবে।

এই ফোনটিকে সম্প্রতি টিনা সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এই ফোনের মডেল নম্বর TA-১২৭৮। এই ফোনটি কোম্পানির সবচেয়ে সস্তা ৪জি ফিচার ফোন হবে।

কিছুদিন আগে এই ফোনকেই আমেরিকার সার্টিফিকেশন সাইট এফসিসি তেও দেখা গিয়েছিল। যেখানে ফোনের মডেল নম্বর ছিল TA-১৩১৬। সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে নকিয়া ২১৫ ২০২০ ফোনের পিছনে কোনো ক্যামেরা দেওয়া হবেনা। যদিও কোম্পানির তরফে জানানো হয়েছে তারা আরেকটি ফিচার ফোন আনবে যেটির পিছনে ক্যামেরা থাকবে।

নকিয়া ২১৫ ২০২০ ফিচার ফোনে ২.৪ ইঞ্চি টিএফটি ডিসপ্লে থাকবে। এর স্ক্রিন রেজুলেশন হবে ২৪০ x ৩২০ পিক্সেল। ফোনটি ব্ল্যাক ও টরকয়েজ কালারে পাওয়া যাবে। এই ফোনে ৬৪ এমবি র‌্যাম থাকবে। আবার ১২৮ এমবি মেমোরি দেওয়া হবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। আবার নোকিয়া ২১৫ ২০২০ এর সিপিইউ প্রাইমারি ফ্রিকোয়েন্সি থাকবে ১ গিগাহার্টজ।

এই ফোনে ১,১৫০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। এই ফোনে ব্লুটুথ, রেডিও, MP3 ও MPEG-4 সাপোর্ট করবে। এছাড়াও এতে নোকিয়ার কিছু পরিচিত গেম দেওয়া হতে পারে। যদিও ফোনে কোনো ক্যামেরা থাকবেনা। এই ফোনের ওজন হবে ৯১ গ্রাম।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন