শাওমি মি ১০ সিরিজ আসছে

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 362 ভিউজ

ফেব্রুয়ারির ২৩ তারিখই উন্মোচিত হওয়ার কথা ছিল শাওমি মি ১০ সিরিজটির। কিন্তু সেটি আর সম্ভব হয়নি। এবার অনলাইন আয়োজনের মাধ্যমে মার্চের ২৭ তারিখ ওই সিরিজটি উন্মোচন করতে যাচ্ছে শাওমি। শাওমি’র অফিশিয়াল ফেসবুক, টুইটার, এবং ইউটিউব অ্যাকাউন্ট থেকে দেখা সম্ভব হবে উন্মোচনের ওই লাইভ-স্ট্রিমটি। শনিবার খবরটি সম্পর্কে প্রথমে জানিয়েছে ‘গিজমোচায়না’।

চীনের বাজারে প্রায় একমাস আগেই অবশ্য মি ১০ লাইনআপ উন্মোচন করেছে শাওমি। আইএএনএস উল্লেখ করেছে, আসন্ন মি ১০ সিরিজে দেখা মিলবে মানসম্পন্ন মি ১০ ৫জি এবং মি ১০ প্রো ৫জি চালিত স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের। দুটি ফোনেই দেখা মিলবে ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড এফএইচডি প্লাস পাঞ্চ হোল পর্দার। এ ছাড়াও প্রতিটি ডিভাইসেই রয়েছে ২০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

মি ১০-এ আরও দেখা মিলবে ১০৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরার, ১৩ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড ক্যামেরার, দুই মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরার, এবং একটি ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সরের। মি ১০ প্রো’তে থাকবে চার হাজার ৫০০ মিলিঅ্যাম্প আওয়ার ক্ষমতাসম্পন্ন ব্যাটারি। আর ‘নন-প্রো’ মডেলে থাকবে চার হাজার ৮৭০ মিলিঅ্যাম্প আওয়ার ক্ষমতাসম্পন্ন ব্যাটারি।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন