শাওমি ও রিয়েলমিকে টেক্কা দিতে ইনফিনিক্স বাজেট ফোন নিয়ে এল

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 278 ভিউজ

ট্রান্সসিয়ন হোল্ডিংস এর সাব ব্র্যান্ড ইনফিনিক্স বাজারে নিয়ে এল তাদের বাজেট ফোন ইনফিনিক্স হট ৯। এই ফোনটি মে মাসের শেষের দিকে ভারতে এসেছিল। ইনফিনিক্স হট ৯ ফোনটি শাওমি ও রিয়েলমি এর বাজেট ফোনকে টেক্কা দেবে। এই ফোনটি ইনফিনিক্স এস ৫ এরমতই ফিচার ও ডিজাইনের সাথে এসেছে।

ইনফিনিক্স হট ৯ ফোনে ৬.৬ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। আবার স্ক্রিন টু বডি রেশিও ৯০.৫ শতাংশ। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। ডুয়েল সিমের এই ফোনে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে। এছাড়াও এই ফোনে ২ গিগাহার্টজ মিডিয়াটেক হেলিও পি ২২ অক্টা কোর প্রসেসর আছে। এখানে ৪ জিবি র‌্যাম ও ইনবিল্ট ৬৪ জিবি স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

এই ফোনের ক্যামেরা ডিজাইন ভার্টিক্যাল। ক্যামেরায় কাস্টম বোকেহ, এআই এইচডিআর এবং এআই থ্রিডি বিউটির মতো বৈশিষ্ট্য দেওয়া হয়েছে। ইনফিনিক্স হট ৯ ফোনের পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচারের সাথে ১৩ মেগাপিক্সেল। এছাড়াও আছে ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও একটি এডিশনাল লো লাইট সেন্সর। সেলফির জন্য এখানে এফ/২.০ অ্যাপারচারের সাথে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

সিকিউরিটির জন্য ইনফিনিক্স হট ৯ ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক উপলব্ধ। আবার এই ফোনে পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এতে DTS সারাউন্ড সাউন্ড সিস্টেম সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য ব্লুটুথ ৫, ৩.৫ মিমি অডিও জ্যাক, এফএম রেডিও, ইউএসবি ওটিজি এবং একটি মাইক্রো ইউএসবি পোর্ট আছে।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন