লিফানের নতুন মোটরসাইকেল বাজারে আসতে চলেছে

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 585 ভিউজ

আন্তর্জাতিক বাজারে আসতে চলেছে লিফানের নতুন মোটরসাইকেল, লিফান বর্তমান সময়ে তরুন বাইকারদের কাছে খুব জনপ্রিয় একটি ব্রান্ড। লুকস, গতি সব মিলিয়ে লিফান বাইকারদের মনে বেশ শক্ত একটা অবস্থান তৈরী করে নিয়েছে। আমরা কম বেশি সবাই জানি লিফান একটি জনপ্রিয় চাইনিজ ব্রান্ড।

৬ জানুয়ারি চীনের চংকিং এ লিফান মোটরসাইকেলের ২০২০ ডিলার ব্যবসা সম্মেলন অনুষ্ঠিত হয়। সারা দেশ থেকে লিফান ম্যানেজমেন্ট এবং ডিলার প্রতিনিধিরা এই সম্মেলনে উপস্থিত হয়। এই সম্মেলনে তারা ২০১৯ সালের কাজের সংক্ষিপ্ত বিবরণ দিয়েছেন এবং তাদের ২০২০ সালের কাজের পরিকল্পনা শেয়ার করেছেন।

এই কনফারেন্সে লিফানের নতুন কিছু মোটরসাইকেল তুলে ধরা হয়েছিলো। যার মধ্যে ছিলো স্ট্রীট ন্যাকেড কেপি ৩৫০, কম্প্যাক্ট ক্রজার কে১৯, ২৫০ সিসি ভি-টুইন v১৬ এবং লিফানের স্কুটার কেপিভি ।

কেপি ২৫০ বাইকটিতে রয়েছে ডাবল সিলিন্ডার, ওয়াটার-কুল্ড, ইএফআই ডিআরএফ ৩৫০ সিসির ইঞ্জিন। বাইকটিতে ব্রেকিং সিস্টেমে যুক্ত করা হয়েছে এবিএস । বাইকটি দুটি ভার্সনে বাজারে পাওয়া যাবে, একটি হচ্ছে কেপি ৩৫০ Standard এবং অন্যটি কেপি ৩৫০ Touring । কেপি ৩৫০ Touring এডিশনে যুক্ত রয়েছে এডজাস্টেবল ফ্রন্ট শক এবজরবার, TFT intelligent LCD লাইটসহ অত্যাধুনিক সব ফিচার। বাইকটি থেকে ম্যাক্সিমাম ২৮.৫ নিউটন মিটার টর্ক উৎপন্ন হয়।

কে১৯ বাইকটি একটি ক্রজার বাইক। বাইকটিতে ব্যবহার করা হয়েছে ১৪৯ সিসির সিংগেল সিলিন্ডার ইঞ্জিন, যাতে যুক্ত করা হয়েছে ৫ স্পীড গিয়ারবক্স। বাইকটির ওজন ১৬০ কেজি।

লিফান কে১৯ বাইকটিতে ব্যবহার করা হয়েছে ইএফআই সিস্টেম। ফ্রন্ট ডিস্ক ব্রেক এবং রিয়ার ড্রাম ব্রেক সিস্টেম ব্রেকিংকে আরও সুরক্ষিত করে তোলে এবং বিভিন্ন জরুরি অবস্থার ক্ষেত্রে জরুরি ব্রেকিংয়ে আপনাকে খুব ভালো সাপোর্ট দিবে। বাইকটির সামনের চাকায় ব্যবহার করা হয়েছে ১১০-৯০/১৬ এবং পেছনে চাকায় ব্যবহার করা হয়েছে ১৩০-৯০/১৫ সেকশন টায়ার।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন