রেডমি কে৩০ আলট্রা পপ আপ ক্যামেরা সহ আসছে

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 223 ভিউজ

শাওমি তাদের ১০ বছর পূর্তি উপলক্ষ্যে আগামী ১১ আগস্ট একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে৷ এই ইভেন্টে কোম্পানি মি ১০ আলট্রা ফোনটি লঞ্চ করবে। এর সাথে কোম্পানি আরও একটি স্মার্টফোনকে বাজারে আনতে পারে, যার নাম হবে রেডমি কে ৩০ আলট্রা কিছুদিন আগে সার্টিফিকেশন সাইট TENAA তে এই ফোনটিকে দেখা গিয়েছিল।

যেখান থেকে জানা গিয়েছিল রেডমি কে ৩০ সিরিজের এই ফোনে থাকবে এমোলেড ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্জ।সম্প্রতি চীনা সাইট আইটিহোম থেকেও ফোনের স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। আসুন রেডমি কে৩০ আলট্রা এর সম্ভাব্য ফিচার জেনে নিই।

আইটিহোম এর রিপোর্ট অনুযায়ী রেডমি কে৩০ আলট্রা ফোনের ডিসপ্লে সাইজ হবে ৬.৬৭ ইঞ্চি৷ এটি সুপার এমোলেড ডিসপ্লে হবে৷ এর রেজুলেশন হবে ফুল এইচডি প্লাস। রেডমি কে৩০ আলট্রা প্রোতে যেখানে ডিসপ্লের রিফ্রেশ রেট ছিল ৬০ হার্টজ, সেখানে রেডমি কে৩০ আলট্রাতে সেটি আপগ্রেড করা হয়েছে ১২০ হার্টজ৷

এই ফোনের পিছনে থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি সেন্সর ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও অন্য ক্যামেরাগুলি হল ৫ মেগাপিক্সেলের টেলিফটো ম্যাক্রো লেন্স, ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেলের একটি ডেপ্ত সেন্সার ৷ ফোনে থার্টি ফ্রেম পার সেকেন্ডে ৪কে ভিডিও শ্যুট করার সুবিধাও থাকছে৷ রিপোর্টে আরও বলা হয়েছে এই ফোনের ফ্রন্টে থাকবে ২০ মেগাপিক্সেলের পপআপ ক্যামেরা৷

আবার রেডমি কে৩০ আলট্রা দেওয়া হবে মিডিয়াটেকের শক্তিশালী ডাইমেনসিটি ১০০০ প্লাস প্রসেসর৷ ফোনটির ব্যাটারি থাকছে ৪,০০০ এমএএইচ৷ ফোনটি তিনটি স্টোরেজ অপশানে বাজারে পাওয়া যেতে পারে৷ যেগুলি হল ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবেনা।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন