ভিভো ওয়াই ৫০ নতুন বাজেট ফোন ৫ হাজার এমএএইচ ব্যাটারি সহ লঞ্চ হল

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 316 ভিউজ

চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো তাদের নতুন বাজেট ফোন ভিভো ওয়াই ৫০ লঞ্চ করলো। কোম্পানি এই ফোনটিকে কম্বোডিয়ায় পেশ করেছে। ওই দেশের সোশ্যাল মিডিয়া পেজে ভিভো ওয়াই ৫০ এর প্রিবুকিং এর কথাও জানিয়েছে কোম্পানি। ভিভো ওয়াই ৫০ এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এখানে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, কোয়াড রিয়ার ক্যামেরা ও স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর দেওয়া হয়েছে।

ভিভো ওয়াই ৫০ দাম :
কম্বোডিয়ায় ভিভো ওয়াই ৫০ এর দাম ২৪৯ ডলার। ফোনটি স্টারি ব্ল্যাক এবং আইরিশ ব্ল্যাক কালারে পাওয়া যাবে। ১১ এপ্রিল থেকে এই ফোনটির প্রিবুকিং শুরু হবে। আশা করা যায় ভারতে কোম্পানি ফোনটি জলদি লঞ্চ করবে।

ভিভো ওয়াই ৫০স্পেসিফিকেশন, ফিচার :
ভিভো ওয়াই ৫০ ফোনে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস হোল পাঞ্চ ডিসপ্লে দেওয়া হয়েছে। একটি টিপ্সটারের দাবি অনুযায়ী, এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর পাওয়া যাবে। যদিও কোম্পানির তরফে এই ফোনে কি প্রসেসর ব্যবহারকরা হয়েছে তা জানানো হয়নি। ভিভো-র কম্বোডিয়া পেজ অনুসারে ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে এসেছে। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার আছে।

ফটোগ্রাফির কথা বললে ভিভো ওয়াই ৫০ ফোনে পাবেন কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল, এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল পোর্ট্রেট এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফি ক্যামেরা হিসাবে কত মেগাপিক্সেল সেন্সর আছে তা জানা যায়নি। এই ফোনে ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন