৩টি সেরা ভিডিও শেয়ারিং সাইট যা থেকে আপনি সহজেই আয় করতে পারবেন

কর্তৃক মাহমুদুল হাসান
0 মন্তব্য 2036 ভিউজ

শুধু মাত্র ভিডিও আপলোড করে বা ভিডিও দেখে খুব সহজেই আপনি অনলাইন থেকে আয় করতে পারবেন। আজকে আপনাদের কাছে কয়েকটি ভিডিও শেয়ারিং সাইটের নাম বলব যেগুলোকে থেকে আপনি ভিডিও আপলোড বা ভিডিও শেয়ারিং এর মাধ্যমে খুব সহজেই অর্থ উপার্জন করতে পারবেন। চলুন জেনে নেই সাইটগুলো সম্পর্কে।

ইউটিউব

ইউটিউব (youtube.com) একটি বিশাল ওয়েবসাইট যেখানে বিভিন্ন বয়সের অসংখ্য ব্যবহারকারী রয়েছে। আপনি যদি বিশ্বের সাথে আপনার ভিডিওগুলো শেয়ার করতে চান তবে ভিডিও আপলোড করার জন্য এখন পর্যন্ত এটি সেরা জায়গা। শুধু ভিডিও শেয়ার নয়, ভিডিওগুলি থেকে অর্থ উপার্জনেরও সেরা জায়গা। ভিডিও থেকে আয়ের অন্যতম উপায় হচ্ছে অ্যাডসেন্স। গুগল অ্যাডসেন্স হচ্ছে আপনার ভিডিওগুলিতে বিজ্ঞাপন প্রচারের একটি মাধ্যম। যার মাধ্যমে বিজ্ঞাপনদাতাদের কাছ থেকে বিজ্ঞাপন প্রচারের জন্য একটি ভালো অঙ্কের অর্থ পাবেন। যদি আপনার ভিডিও গুলো যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করতে পারে তবেই আপনি গুগল অ্যাডসেন্সের মাধ্যমে আয় করতে পারবেন।

আপনি যদি ইউটিউব থেকে অর্থ উপার্জন করতে চান তবে কীভাবে ইউটিউব অ্যাকাউন্ট সেট আপ করতে হয় তা শিখতে পারেন এবং এর জন্য ইউটিউবে অসংখ্য ভিডিও পাবেন ।

ভিগল 

নেটফ্লিক্স, হুলু এবং অন্যান্য সাইটগুলিতে আপনি আপনার প্রিয় শোগুলি দেখার সাথে সাথে ভিগল (viggle.tv) অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনি পুরস্কার এবং উপহার কার্ডের মতো জিনিসগুলি পেতে পারেন। এটি কাজ করে ভিগল অ্যাপের মাধ্যমে। আপনি লাইভ টিভি দেখে বা অ্যামাজনের থেকে স্ট্রিম করার সময় ভিগল অ্যাপ ডাউনলোড করুন এবং স্ক্রীনে দেওয়া নির্দেশাবলী অনুসরণ করুন। ভিডিও চলাকালীন পার্ক পয়েন্টস অর্জন করুন। প্রতি এক মিনিটের স্ট্রিমিং ভিডিও থেকে আপনি এক পয়েন্ট পাবেন এবং মাঝে মাঝে আরও বেশি বোনাস পয়েন্ট পাওয়ার সুযোগ রয়েছে। ভিগল অ্যাপটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ক্ষেত্রেই কাজ করে।

পার্ক

ভিগল এর মতই পার্ক (perk.tv) কাজ করে। তবে এখানে ভিগল এর তুলনায় অনেক ছোট ছোট ভিডিও দেখতে পারবেন। এখান থেকে আপনি ১,২৫০ পয়েন্টের জন্য একটি $১ অ্যামাজন উপহার কার্ড বা ৫,০০০ পয়েন্টের জন্য একটি $৫ এর ওয়ালমার্ট উপহার কার্ড পেতে পারেন। আপনি সাইন আপ করার জন্য ৫০ পয়েন্ট পাবেন এবং ভিডিও দেখে ও কিছু জরিপে অংশ গ্রহনের মাধ্যমে আরও অনেক কিছু পাবেন।

0 মন্তব্য
1

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন