ব্ল্যাকবেরি কিপ্যাড ৫জি ফোনের সাথে বাজারে ফিরছে

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 224 ভিউজ

অ্যান্ড্রয়েড তখনও মার্কেটে আসেনি, যখন ফোনের জগতে আধিপত্য বিস্তার করে থাকতো নকিয়া এবং ব্ল্যাকবেরি এর মতো সংস্থা। এখনকার আইফোনের মতো তখন ব্ল্যাকবেরীর ফোনগুলি ছিল আভিজাত্যের পরিচায়ক।

ব্ল্যাকবেরী ওয়ার্ডমোবিলিটি নামে আমেরিকার একটি স্টার্টআপ এবং ফক্সকন অধীনস্থ FIH মোবাইল লিমিটেডের সাথে একটি নতুন পার্টনারশীপ লাইসেন্সিং এর মাধ্যমে ২০২১ সালেই নর্থ আমেরিকা ও ইউরোপের বাজারে কামব্যাক করতে চলেছে।

জানা গেছে, ব্ল্যাকবেরীর নতুন ফোনটিতে ফাইভ জি টেকনোলজির সাথে ব্ল্যাকবেরি কিবোর্ড থাকবে। সংস্থাটি ইতিমধ্যে ব্ল্যাকবেরী ব্রান্ডেড ফোন ডেভলপ, ইঞ্জিনিয়ারিং এবং প্রোডিউস করার জন্য অনওয়ার্ড মোবিলিটি ও এফআইএইচ কে স্বত্বাধিকার দিয়েছে।

ব্ল্যাকবেরীর এক্সিকিউটিভ চেয়ারম্যান ও চিফ এক্সিকিউটিভ অফিসার John Chen বলেছেন, ব্লাকবেরী এখন শিহরিত। কারন অনওয়ার্ড মোবিলিটি ফিজিক্যাল কিবোর্ড সহ যে ব্ল্যাকবেরি ব্র্যান্ডেড ফাইভ জি ফোন প্রোডিউস করবে, তার সাথে থাকবে হাই স্ট্যান্ডার্ড অফ ট্র্যাস্ট এবং সিকিরিউটি যেগুলি আমাদের ব্যান্ডের সাথে সমার্থক। আমরা আনন্দিত যে, আমাদের এই আপকামিং ফোনটিতে কাস্টমারেরা এন্টারপ্রাইজ এবং গর্ভমেন্ট লেভেল সিকিরিউটি এবং মোবাইল প্রোডাক্টিভিটির অভিজ্ঞতা লাভ করবেন।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন