বিচিত্র গেইম খেলার দেশ জাপানের পাগলামি দেখুন See the madness of Japan

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 518 ভিউজ

আমরা সকলেই জানি যে পৃথিবীর মধ্যে সবচেয়ে শান্তিপ্রিয় মানুষ হল জাপান । এখানকার মানুষজন কালচার, টেকনোলজি সবকিছুই অন্য দেশ থেকে আলাদা। আজকে আপনাদের সাথে জাপানের কিছু অদ্ভুত গেইম এর কথা শেয়ার করব।

১. AKBingo

এই নামটি Bingo gamিএর সাথে মিলে গেলেও এই খেলার সাথে কোন মিল নেই।

দুজন বিখ্যাত কৌতুক অভিনেতা আছেন যারা শোতে এই গেমটি উপস্থাপন করেন। এই গেমের মাধ্যমে একটি পাইপের মধ্যে কীটপতঙ্গ দিয়ে দেওয়া হয়, এরপর দুটি ব্যক্তি পাইপে ফু দিতে থাকেন। যার ফুতে শক্তি বেশি তার অপর প্রান্তে পাইপের মাধ্যমে মুখে ঢুকে যায় এবং অপরজন জিতে যায়।

2. Strip the Girl

নাম থেকেই বোঝা যায়, এই খেলাটি পুরুষ এবং মহিলা উভয় প্রজন্মের জন্যই বেশ বিব্রতকর। মূলত, গেমটি একটি পোশাকহীন মেয়ের দৃষ্টি আকর্ষণ করার এবং এটি করার জন্য পুরুষদের মনে হয় যে এটি এত বিনোদনমূলক কাজ নয়

উদাহরণস্বরূপ, নগ্ন মেয়ের সামনে যে বাক্সগুলি রাখা হয়েছে তার দিকে সিমের ব্যাগ ছুঁড়ে দেওয়া একটি চ্যালেঞ্জের মধ্যে একটি।

4. Soapy Stairs

এই গেম শোটির একটি সাধারণ নিয়ম রয়েছে: সিঁড়ি বেয়ে উঠুন এবং গেমটি জিতে নিন। তবে একটি প্রবলেম আছে, অর্থাত্ সিঁড়িগুলি অত্যন্ত চিটচিটে। যদিও সাবান সিঁড়ি বেয়ে উঠলে বাস্তবে তেমন দেখতে বা শক্ত লাগছে না, এটি সম্পূর্ণ বিপরীত।

প্রতিযোগীরা সাধারণত পিছলে যায় এবং তাদের চিবুকের উপর অবতরণ করে বা তাদের পিছনে সিঁড়ির পাথরের পদক্ষেপে পিঠে পিঠে করে। এই বেদনাদায়ক পদ্ধতির ক্ষেত্রে আহত হওয়ার ঝুঁকি ফ্যাক্টরটি  অনেক বেশি।

সিঁড়িতে উঠার চেষ্টা করার সময়, কোনও প্রতিযোগী যদি পুরোপুরি পিছলে যায় তবে তাকে জলের একটি পুল স্বাগত জানানো হয়

 Candy or not Candy

এই গেমটি শ্রোতাদের জন্য আনন্দ দেয় তবে কিছু সময় আসলে আর আনন্দ থাকে না।

এই গেমটির  চলার সময়ের বিভিন্ন  মধুর বা ঘৃণ্য অভিঞ্জতা হতে পারে।

এই গেম শো শোকুরি নামে একটি আর্ট ফর্ম ব্যবহার করে যা চকোলেট থেকে কাচের জিনিস বা জুতাগুলির মতো জিনিসগুলি পুনরায় তৈরি করতে সক্ষম করে।

সেলিব্রিটিদের বিভিন্ন জিনিস স্বাদ নেওয়ার এবং তারা কিছু ভোজ্য ক্যান্ডি খেয়েছে বা ভোজ্য নিত্যজাতীয় বস্তু খেয়েছে কিনা তা জানার চ্যালেঞ্জ দেওয়া হয়।

Human Tetris

এই খেলাটি দেখতে বেশ বিনোদন হয়। নাম থেকেই বোঝা যায়, এটি ব্লকগুলির পরিবর্তে রিয়েল টাইমে মানুষের সাথে জড়িত টেট্রিস। প্রতিযোগীদের দিকে আসে এমন একটি দেওয়াল রয়েছে যা মানব দেহের বিভিন্ন আকারের কাটআউট প্যাটার্নগুলি নিয়ে আসে।

প্রতিযোগীরা কেবলমাত্র প্রাচীরের কাটআউট প্যাটার্নগুলিকে অনুসরণ করে পরবর্তী স্তরে যেতে পারেন।

যতক্ষন তারা নকসা ফলো করে বডি পাস করতে পারেন ততক্ষন তারা টিকে থাকেন। বডি কাটআউট প্যাটার্নগুলিকে ঠিকমত অনুসরন করতে না পারলে বাদ দেওয়া হয়।

The Bum Game

এই গেম শোটি সর্বকালের সবচেয়ে বিব্রতকর এবং অনুপযুক্ত গেম শো।

শোটির ধারণাটি চরম উদ্ভট। কল্পনা করুন যে একটি বড় প্রাচীর এতে গর্ত রয়েছে।

এখন কল্পনা করুন যে সেই গর্তগুলি মহিলাদের পাছা দেখাচ্ছে। হ্যাঁ, আপনি এটা ঠিক শুনছেন! এই শোটি দর্শকদের সরাসরি দেখার সুযোগ দিচ্ছে।

প্রতিযোগীরা অংশীদার প্রাচীরের অন্য পাশে দাঁড়াবে এবং তাদের কাজটি হবে মেয়েদের উন্মুক্ত পাছা চুম্বন করে স্ব স্ব অংশীদারের পাছা চিহ্নিত করা।

8. Be Cute Or Get Pie

এই গেমটির আলাদা আলাদা স্তর রয়েছে যা  অদ্ভু । শোতে একটি কক্ষ রয়েছে যা মেঝেতে শুয়ে থাকা মেয়েরা পূর্ণ।

‘মামা’ ও ‘পুত্র’নামে বিচারকরা  (দু’জন পুরুষ মডেল) যে কোনও স্টাইলে তারা যেভাবে চান তা জাগিয়ে তুলতে পারেন। সেক্ষেত্রে তারা বিভিন্ন অশ্লিলতার আশ্রয় নিয়ে থাকে যা আমি এখানে বলতে পারব না।

তাদের রায় দেওয়ার মূল পদ্ধতিহল , যে কোন মেয়েটি  সবচেয়ে সুন্দর পদ্ধতিতে জেগেছিল। যদি তাদের রায় অনুসারে, কেউ খুব সুন্দরভাবে জাগ্রত না হয় তবে তিনি শাস্তি হিসাবে তার মুখে পাই পান

Undressing Her with Your Eyes

দেখে মনে হচ্ছে জাপানি গেমস শোগুলি নগ্ন মহিলাদের অন্তর্ভূক্ত করার জন্য বা অন্য কথায়, বেশ আপত্তিজনক। এই অশ্লীল গেমটিতে পুরুষ প্রতিযোগীরা জড়িত যারা তাদের শরীরের বিভিন্ন অংশ যেমন স্তনের, কাঁধ, চোখ, কান ইত্যাদির সাথে বিভিন্ন ক্ল্যাম্প সংযুক্ত করেন।

ক্ল্যাম্পের সাথে স্ট্রিংগুলি সংযুক্ত থাকে এবং স্ট্রিংয়ের অন্য দিকটি মহিলা অংশগ্রহণকারীদের পোশাকের সাথে সংযুক্ত থাকে। এর পরে, প্রতিযোগী স্ট্রিংগুলি টানেন যাতে ছিঁড়ে যাওয়া পোশাকের কারণে মহিলাটি পোশাক পরে যায়।

Human Bowling

যদিও আনন্দের জন্য এই গেমটি কিন্তু মূল বোলিং গেমের চেয়ে কম উপভোগযোগ্য নয়। নাম চিত্রিত হিসাবে,

এই গেমটি  দৈত্য পিনের দিকে বলের পরিবর্তে মানুষকে নিক্ষেপকারী বস্তু হিসাবে নির্দিষ্ট করা হয়।

নিরাপত্তার জন্য, প্রতিযোগীরা অভ্যন্তরীণ টিউবগুলিতে উপস্থিত থাকে এবং একটি ঝোঁক অবস্থানে স্লাইড করে।

এটি  অন্যান্য অনেক গেম শো থেকে আলাদা, এই বিশেষ শোটি দর্শকদের জন্যও বেশ উপভোগযোগ্য।

আপনি যদি নিজে এডভেঞ্চার পচ্ছন্দ করেন তাহলে অব্যশই এই  শোটির জন্য চেষ্টা করতে পারেন।

Dero! Dero!

এই শোটি তাদের জন্য যাঁদের মানুষিক শক্তি রয়েছে এবং নতুন অ্যাডভেঞ্চার চেষ্টা করার সাহস রয়েছে। এটি একই সাথে একজনের বুদ্ধি এবং সাহসিকতার পরীক্ষা করে।

প্রার্থীরা ভয়াবহ পরিস্থিতির মুখোমুখি হয়ে প্রশ্নের উত্তর, ধাঁধা সমাধান এবং সম্পূর্ণ মানসিক চ্যালেঞ্জগুলি তৈরি করার জন্য তৈরি হয়।

পরিবর্তে তাদের কোনও স্টুডিওর আরাম জোন দেওয়া হয় না, এগুলি বিপজ্জনক পরিস্থিতিগুলির মধ্যে রাখা হয় যার মধ্যে জল দিয়ে ঘর ভরাট করা, সরু তক্তাগুলি প্রত্যাহারের ক্ষেত্রে ভারসাম্য স্থাপন করা এবং বিভিন্ন উচ্চ-চাপ পরিস্থিতি ইত্যাদি

সুতরাং, এই গেইমকে  বিপদজনক বলা ভুল হবে না।

একটি উত্তেজনাপূর্ণ নরকীয় গেইমশো বলা যায়।

Let’s Go to the Other End of the World!

বিশ্বজুড়ে ভ্রমণ সবার স্বপ্ন সকলেরই থাকে। এই শোতে বিজয়ী  ভাগ্যবান প্রতিযোগীদের বিভিন্ন দেশ ভ্রমন করার সুযোগ দেওয়া  হয়।

এই শোতে প্রতিযোগীদের সাহস পরীক্ষা করার জন্য বন্যজীবের সাথে ভয়ঙ্কর পরিস্থিতিতে ফেলে দেওয়া হয়। গেমের একটি পর্বে, একটি মেয়েকে প্লেক্সিগ্লাসে রাখার সময় একটি মারাত্মক ভালুকের মুখোমুখি করা হয়েছিল।

তদুপরি, আশ্চর্যের বিষয়টি হ’ল তাকে জাহান্নামের মতো ভয় পেয়েও বন্যপ্রাণী প্রাণীর সাথে এই অস্বাভাবিক সাক্ষাত্কারটি রেকর্ড করতে হয়েছে।

13. Tore!

এই গেম শোটি অদ্ভুত হওয়ার চেয়ে নিষ্ঠুর হিসাবে উল্লেখ করা আরও উপযুক্ত হবে। এখানে, প্রার্থীদের স্ট্রেস ম্যানেজমেন্ট সক্ষমতা গৌজের নীচে মোড়ানো একটি অত্যন্ত ভয়াবহ পরিস্থিতিতে সাতটি প্রশ্ন জিজ্ঞাসা করে পরীক্ষা করা হয়।

যদি তারা ভুল উত্তর দেয় তবে তাদের শরীরের অঙ্গগুলি মাথা থেকে পা পর্যন্ত একটানা সাদা কাপড়ে  ঢেকে দেওয়া হয়। তারা তাদের স্নায়ু নিয়ন্ত্রণ করতে এবং দ্রুত প্রশ্নের উত্তর দিতে বাধ্য হয় অন্যথায় সাদা কাপড় দিয়ে পেচানো হয়।

সর্বোপরি, শেষ পর্যন্ত তাদের কবর দেওয়া লাশ সমাধিতে রাখা হয়েছে। হ্যাঁ, আপনি এটি ঠিকঠাকভাবে শুনছেন যে তাদের ত্যাগের মহিমা কীভাবে হয়।

14. Spread Your Leg

এই গেম শোটি সবচেয়ে অদ্ভুততম যেখানে মাঝখানে সবচেয়ে বেশি দূরত্ব রেখে পা ছড়িয়ে বিজয়ীর সিদ্ধান্ত নেওয়া হয়।

একটি মেয়ে হুইল স্পিন করতে তৈরি এবং অন্য একটি মেয়ে নির্যাতনের ডিভাইসটি পরিচালনার জন্য দায়িত্বে থাকবে। তৃতীয় মেয়েটি বামে আসলে যন্ত্রাংশে বসে যন্ত্রণা সহ্য করবে।

স্পিনিং হুইলটির যে সংখ্যা উঠবে তার  অনুসারে তার পা ছড়িয়ে দেয়া হবে।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন