ফাঁস হল মি ১০টি প্রো এর ছবি কোয়াড ক্যামেরা সহ, থাকবে ৫জি সাপোর্ট

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 266 ভিউজ

চীনা স্মার্টফোন কোম্পানি শাওমি গতবছর মি ৯টি সিরিজ লঞ্চ করেছিল। এবছর কোম্পানি এই সিরিজের আপগ্রেড মি ১০টি সিরিজ নিয়ে আসছে। জানা গেছে এই সিরিজে তিনটি ফোন থাকবে মি ১০টি লাইট,মি ১০টি, এবং মি ১০টি প্রো। যদিও কোম্পানির তরফে নতুন সিরিজ সম্পর্কে কিছু জানানো হয়নি। তবে অনলাইনে আজ শাওমি মি ১০টি প্রো এর রেন্ডার ফাঁস হয়েছে। যেখান থেকে ফোনের ডিজাইন ও ক্যামেরা সেটআপ সম্পর্কে জানা গেছে।

Equal Leaks দ্বারা ফাঁস করা এই রেন্ডার দেখে মনে হচ্ছে মি ১০টি প্রো ফোনটি ফ্লাট স্ক্রিন সহ আসবে। ফোনটির ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল। আবার পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে। এটি আয়তকার শেপে থাকবে। যেখানে এলইডি ফ্ল্যাশ দেওয়া হবে। ফোনের পিছনে কোনো ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যায়নি। হয়তো এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বা ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

এর আগে টিপ্সটার ঈশান জানিয়েছিল, মি ১০টি প্রো স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর সহ আসবে। যদিও Equal Leaks জানিয়েছে, ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৫ বা ৭৭৫জি প্রসেসরের সাথে আসবে। অর্থাৎ ফোনটিতে ৫জি সাপোর্ট থাকবে। এই ফোনে থাকবে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা। আবার এতে হাই রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকবে, যা ১৪৪ হার্টজ হতে পারে। সাথে ওলেড প্যানেল দেওয়া হবে। ফোনটি ব্লু, সিলভার ও গ্রেডিয়েন্ট হোয়াইট কালারে আসবে। এছাড়াও রেন্ডারে ফোনটিকে ব্ল্যাক কালারেও দেখা গেছে।

আবার জানা গেছে মি ১০টি প্রো ফোনটি দুটি স্টোরেজের সাথে আসবে। যেগুলি হল ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। এই ফোনের মডেল নম্বর হবে M2007J3SG। এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন