নতুন ডিজাইনের সাথে ফিরে এল নোকিয়া ৫৩১০

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 310 ভিউজ

টেক কোম্পানি এইচএমডি গ্লোবাল তাদের জনপ্রিয় ফিচার ফোন নোকিয়া ৫৩১০ কে নতুন ডিজাইনের সাথে লঞ্চ করলো। নতুন নোকিয়া ফিচার ফোনে এমপি ৩ ও এফএম এর সুবিধা দেওয়া হয়েছে। এছাড়াও কোম্পানি নোকিয়া ৫৩১০ ফোনে দুটি স্পিকার ও দিয়েছে। এইচএমডি গ্লোবাল আপাতত নোকিয়ার এই ফিচার ফোনকে ইউরোপ মহাদেশে লঞ্চ করেছে। আশা করা যায় নোকিয়া ৫৩১০ শীঘ্রই ভারতে আসবে।

নোকিয়া ৫৩১০ ফোনটির দাম ৩৯ ইউরো। এই ফোনটি সাদা+লাল এবং কালো+লাল রঙে পাওয়া যাবে। আগামী মাস থেকে অর্থাৎ এপ্রিলে এর বিক্রি শুরু হবে।

নোকিয়া ৫৩১০(Nokia 5310) স্পেসিফিকেশন :

ফিচারের কথা বললে নোকিয়া ৫৩১০ ফোনে ২.৪ ইঞ্চি QVGA ডিসপ্লে পাবেন। সাথে এই ফোনে উন্নত পারফরম্যান্সের জন্য আছে এমটি৬২৬০এ সিপিইউ, ৮ এমবি র‌্যাম এবং ১৬ এমবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। আবার এই ফোনটি ৩০+ অপারেটিং সিস্টেমে কাজ করে।

নোকিয়া ৫৩১০ ব্যাটারি ও কনেক্টিভিটি :

কোম্পানি এই ফোনে VGA ক্যামেরা ব্যবহার করেছে। এছাড়াও কানেক্টিভিটির জন্য মাইক্রো ইউএসবি পোর্ট, ডুয়েল সিম এবং ব্লুটুথ ৩.৯ এর মতো ফিচার দেওয়া হয়েছে। আবার অন্যদিকে এই ফোনে পাবেন ১,২০০ এমএএইচ ব্যাটারি। কোম্পানি দাবি করেছে যে, এবার চার্জে এই ফোন ২২ দিনের স্ট্যান্ডবাই টাইম দেবে।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন