টেলিনেটওয়ার্ক ৪র্থ শিল্প বিপ্লবের মহাসড়ক : মন্ত্রী

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 417 ভিউজ

কেবল যোগাযোগ মাধ্যম নয়, টেলকো ৪র্থ শিল্প বিপ্লবের মহাসড়ক বলে মন্তব্য করেছেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।তিনি বলেছেন, করোনার জন্য মোবাইল খাতের প্রবৃদ্ধি হয়েছে তা পুরোপুরি সত্য নয়। এটা জীবন ধারার দাবি। এটা পেছনে যাওয়ার সময় নয়। এখান থেকে সামনে যাবে।

বৃহস্পতিবার মোবাইল অপারেটরের ৫ কোটি গ্রাহকের মাইলফলক অর্জনে আয়োজিত ডিজিটাল সংবাদ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বক্তব্যে রবির বাংলা নাম ও ব্যবহৃত আক্ষর নিজের হাতে তৈরি হওয়া ছাড়াও ৪জি বস্তবায়নে এগিয়ে থাকা এবং ৫জি শুরুতে প্রতিষ্ঠানটির সিইও যে অগ্রজ ভূমিকা পালন করছেন তা আমাকে মুগ্ধ হয়েছি। আর নামের কারণেই রবি বিদেশী কোম্পানি মনে হয় না, যোগ করে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী।

বিটিআরসি গত সাড়ে ৩ বছর ধরে নিয়ন্ত্রকের ভূমিকায় নেই, বরং অপারেটরদের সহযোগিতা মূলক অবস্থায় রয়েছে বলেও জানান মোস্তাফা জব্বার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রবির সিইও মাহতাব উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন বিটিআরসি চেয়ারম্যান মোঃ জহুরুল হক। প্রতিষ্ঠানের হেড অব কর্পোরেট অ্যাফেয়ার্স সাহেদ আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ বক্তব্য রাখেন।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন