ওয়ানপ্লাস পরবর্তী ফোনে যে সকল ফিচার আনবে

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 339 ভিউজ

স্মার্টফোন ক্যামেরায় একাধিক নতুন ফিচার নিয়ে আসবে ওয়ানপ্লাস। শীঘ্রই ওয়ানপ্লাস ফোনের ক্যামেরায় যোগ হবে আপডেটের অটো-ফোকাস, ৪কে ভিডিওতে স্টেবিলাইজেশন। সম্প্রতি গ্রাহকদের থেকে প্রতিক্রিয়া নিয়ে চলতি বছর হার্ডওয়্যার ও সফটওয়্যারে এই ফিচার যোগ করার প্রতিশ্রুতি দিয়েছে চিনের কোম্পানিটি।

সম্প্রতি এক ফোরাম পোস্টে ওয়ানপ্লাস জানিয়েছে স্মার্টফোনের সব ক্যামেরায় একই ধরনের এক্সপোজার, কালার ও হোয়াইট ব্যালেন্স পাওয়া যাবে। এছাড়াও অটো-ফোকাস বিভাগে উন্নতি করতে হার্ডওয়্যার ও সফটওয়্যার বিভাগে বড় পরিবর্তন আনছে ওয়ানপ্লাস।

গ্রাহকের প্রতিক্রিয়া থেকে ছবির স্কিন টোনে উন্নতির চেষ্টা করছে কোম্পানি। ভবিষ্যতে আপডেটের পর ওয়ানপ্লাস স্মার্টফোনের ক্যামেরায় তোলা ছবিতে আগের থেকে ভালো স্কিন টোন পাওয়া যাবে। এছাড়াও ভিডিও রেকর্ডের সময় এইচডিআর মোড ডাইনামিক রেঞ্জে উন্নতি হবে।

ওয়ানপ্লাস এর বেশিরভাগ ফোনে ৪কে ভিডিও রেকর্ড সাপোর্ট থাকলেও সব ক্যামেরা ব্যবহার করে ৪কে ভিডিও রেকর্ড করা যায় না। ভবিষ্যতের স্মার্টফোনে সব ক্যামেরায় ৪কে ভিডিও রেকর্ড সাপোর্ট আনছে চিনের কোম্পানিটি।

এছাড়াও ছবির মতোই ভিডিও রেকর্ডের সময়েও বিশেষ নাইট মোড ব্যবহার হতে তারে। কোম্পানি জানিয়েছে ৪কে ভিডিও রেকর্ডের সময় বাড়ানোর কাজ চলছে। এছাড়াও টাইম ল্যাপস ভিডিওতে আসছে জুম।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন