ওয়ানপ্লাস নর্ড ১০৫° আল্ট্রা ওয়াইড সেলফি ক্যামেরায় আসছে

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 296 ভিউজ

ওয়ানপ্লাস নর্ড ২১ জুলাই লঞ্চ হবে। সংস্থা নিশ্চিত করেছে যে স্মার্টফোনটি প্রথম ভারত এবং ইউরোপে পরে উত্তর আমেরিকায় লঞ্চ হবে। করা হবে। আসন্ন নর্ডের কয়েকটি ফিচার প্রকাশ করেছে। টিপস্টার ইভান ব্লাস এখন অফিসিয়াল লুকিং রেন্ডারগুলির মাধ্যমে ‘সাশ্রয়ী মূল্যের’ ওয়ানপ্লাস ফোনটির ডিজাইন নিশ্চিত করেছে ।

ভ্রমণ কিংবা আড্ডায় গ্রুপ ছবি তোলার জন্য স্মার্টফোনের অন্যতম অনুসঙ্গ সেলফি স্টিক। মূলত ওয়াইড অ্যাঙ্গেলে ছবি তোলার জন্যই এই স্টিকের প্রয়োজন হয়।

হালের স্মার্টফোনগুলো সেলফি স্টিকের চাহিদা পূরণ করেছে। সেক্ষেত্রে আরও সুবিধা নিয়ে আসছে ওয়ানপ্লাস। সেলফি স্টিক ছাড়াই আল্ট্রা ওয়াইড সেলফি তুলতে নতুন স্মার্টফোন আনছে কোম্পানিটি।

ওয়ানপ্লাস নর্ড মডেলের ফোনটি হবে ওয়ানপ্লাসের প্রথম ডুয়াল সেলফি ক্যামেরার ফোন। এর সেকেন্ডারি মডিউলে থাকছে ১০৫ ডিগ্রি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। নর্ডের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রকাশিত টিজারে এই তথ্য জানা গেছে।

জানা গেছে, আল্ট্রা ওয়াইড ক্যামেরাটিতে থাকছে ৮ মেগাপিক্সেল সেন্সর। এছাড়া প্রধান সেলফি ক্যামেরা হিসেবে থাকছে ৩২ মেগাপিক্সেল সেন্সর। পিছনে থাকছে ৪৮ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড, ২ মেগাপিক্সেল ম্যাক্রো এবং ৫ মেগাপিক্সেল ডেপথ সেন্সর।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন