ওয়ানপ্লাস কমদামে ৫জি ফোন আনছে

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 231 ভিউজ

মিডরেঞ্জের একটা ফোন বাজারে আনছে চীনের জনপ্রিয় ফ্ল্যাগশিপ স্মার্টফোন নির্মাতা ওয়ানপ্লাস। মডেল ওয়ানপ্লাস জেড। ফোনটিতে ৫জি কানেক্টিভিটি সাপোর্ট করবে। । এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। এছাড়াও এর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ও থাকবে।

ওয়ানপ্লাস জেড ফোনে ৬.৫৫ ইঞ্চি এস এমোলেড ডিসপ্লে দেওয়া হতে পারে। ফোনের ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল। ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ৯০ হার্জ। ফোনের পিছনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল সনি লেন্স। এছাড়াও আছে ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর ও ১৩ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর। সেলফির জন্য এখানে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে।

পারফরম্যান্সের জন্য স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর থাকবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড অপারেটিং সিস্টেমের সাথে আসবে। এই ফোনে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং এর সাথে ৪,৩০০ এমএএইচ ব্যাটারি থাকবে। চার্জিংয়ের জন্য এখানে ইউএসবি টাইপ সি পোর্ট থাকবে। ফোনটি নীল, সাদা ও কালো রঙে পাওয়া যাবে। এতে ৬ জিবি ও ১২ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ বিকল্প থাকবে। সিকিউরিটির জন্য এখানে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন