এলজি ডুয়াল স্ক্রিনের স্মার্টফোন উইং আসছে

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 251 ভিউজ

এলজি নিশ্চিত করেছে যে ডুয়াল স্ক্রিনের স্মার্টফোনটিকে উইং বলা হবে এবং আগামী সপ্তাহে এটি উন্মোচন করা হবে। ১৪ সেপ্টেম্বরের ইভেন্টে নতুন এই ডিভাইসটি উন্মোচন করবে ইলেকট্রনিক পণ্য নির্মাতা দক্ষিণ কোরীয় প্রতিষ্ঠানটি।

প্রযুক্তি সাইট ভার্জের প্রতিবেদন বলছে, সম্প্রতি প্রকাশিত এক টিজার ভিডিও থেকে ধারণা করা হচ্ছে দুইটি আলাদা পর্দা থাকবে স্মার্টফোনটিতে। তবে, বাজারের অন্যান্য দুই পর্দার ডিভাইস থেকেও ভিন্নধর্মী হবে এটি। টিজার ভিডিওতে দেখা গেছে পর্দাটি স্লাইড করে ওপরে ওঠানো যায় এবং ঘুরিয়ে ইংরেজি ‘টি’ অক্ষরের মত আকার দেওয়া যায়।

ভিন্নধর্মী এই পর্দার পাশাপাশি ডিভাইসটিতে ৫জি সমর্থন থাকবে বলেও ধারণা করা হচ্ছে। এ ছাড়াও ডিভাইসটির পেছনে থাকতে পারে ট্রিপল ক্যামেরা সেন্সর, যার মূল সেন্সরটি ৬৪ মেগাপিক্সেলের। কোয়ালকম স্ন্যাপড্রানের ৭ সিরিজের প্রসেসরও ব্যবহার করতে পারে এলজি।

এলজির নতুন ‘এক্সপ্লোরার প্রজেক্ট’-এর আওতায় এটিই হবে প্রথম ডিভাইস। “মোবাইল ডিভাইস ব্যবহারের প্রথাগত উপায়ের বদলে নতুন আর কী উপায়ে মোবাইল ব্যবহার করা যেতে পারে” সেটি বের করাই এই প্রকল্পের লক্ষ্য। এলজি বলছে, “একটি নতুন এবং ভিন্ন আকার ও মোবাইল অভিজ্ঞতা দেবে উইং, যা প্রথাগত স্মার্টফোন দিয়ে সম্ভব নয়।”

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন