অপো নতুন ওয়্যারলেস ইয়ারবাড আনছে

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 313 ভিউজ

চীনভিত্তিক অপো শিগগিরই নতুন দুটি ট্রু ওয়্যারলেস ইয়ারবাড উন্মোচন করবে। সম্প্রতি প্রতিষ্ঠানটির একটি পেটেন্ট আবেদনে নতুন ফিচার ও ডিজাইন-সংবলিত ডিভাইস দুটির তথ্য প্রকাশ্যে এসেছে। ডিভাইস দুটির ছবিও অনলাইনে প্রকাশ পেয়েছে।

অপোর নতুন দুই ট্রু ওয়্যারলেস ইয়ারবাড দেখতে সিলিকন ইয়ার টিপসের মতো হবে। এর মধ্যে একটি মডেল অ্যাপল এয়ারপডস প্রোর মতো এবং অন্যটি স্যামসাং গ্যালাক্সি বাডস প্লাসের মতো হতে পারে বলেও ধারণা করা হচ্ছে। ট্রু ওয়্যারলেস ইয়ারবাড সম্পর্কিত পেটেন্ট গত বছর এপ্রিলে জমা দিয়েছিল অপো। এ পেটেন্ট আবেদন ১৮ তারিখ অনুমোদন পেয়েছে বলে জানানো হয়েছে।

ইয়ারবাডগুলোয় একটি মাইক্রোফোন থাকছে, যা আশপাশের শব্দ শনাক্ত করা এবং উচ্চমাত্রার শব্দ বাতিল করতে সক্ষম হবে। এছাড়া এতে সিলিকন ইয়ার-টিপসও রয়েছে এবং পরিধেয় একটি প্রক্সিমিটি সেন্সরও থাকার কথা রয়েছে। ছবিতে দেখা যায়, চার্জ করার জন্য একটি পোগো পিনও রয়েছে ডিভাইসটিতে।

ইয়ারবাড দুটি আগামী মাসে ফাইন্ড এক্স২ ফ্ল্যাগশিপ স্মার্টফোন ও অপো স্মার্টওয়াচের সঙ্গে বাজারে আসতে পারে বলে মনে করা হচ্ছে। গত ডিসেম্বরে চীনে এনকো ফ্রি ট্রু ওয়্যারলেস ইয়ারবাড উন্মোচন করেছিল অপো। স্থানীয় বাজারে ডিভাইসটির দাম ধরা হয়েছে ৬৯৯ চাইনিজ ইউয়ান। তিন রঙে এ ইয়ারবাড সরবরাহ করছে প্রতিষ্ঠানটি।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন