অপো এ৭২ ৫জি বাজারে আসছে

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 265 ভিউজ

বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় সেলফিবান্ধব স্মার্টফোন ব্র্যান্ড অপো এনেছে এ৭২ মডেলের নতুন স্মার্টফোন। এবার কোম্পানি আরও একটি ৫জি ফোনের উপর কাজ শুরু করলো। এই ফোনটি অপো এ৭২ এর আপগ্রেড ভার্সন হবে। গিজমোচিনা এর রিপোর্ট অনুযায়ী, এই ফোনের নাম অপো এ৭২ ৫জি।

সম্প্রতি ফোনটিকে PDYM20 মডেল নম্বর সহ চীনা টেলিকম সাইটে দেখা গেছে। সাইটে ফোনের কিছু স্পেসিফিকেশন ও সম্ভাব্য দাম ও উল্লেখ ছিল। দাবি করা হয়েছে এই ফোনটি ৩১ জুলাই বাজারে আসতে পারে। আসুন অপ্পো এ৭২ ৫জি ফোন সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

অপো এ৭২ ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। যার রিফ্রেশ রেট হবে ৯০ হার্জ। এই ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চ হোল, যার মধ্যে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে। ফোনটি মিডিয়াটেক প্রসেসরের সাথে আসবে। হয়তো এতে ডিমেন্সিটি ৮০০ সিরিজের প্রসেসর ব্যবহার করা হবে। এই ফোনের অপারেটিং সিস্টেম হিসাবে থাকবে অ্যান্ড্রয়েড ১০ বেসড কালারওএস ৬.২। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফোনটির পিছনে তিনটি ক্যামেরা দেওয়া হবে। যার প্রধান ক্যামেরা ১৬ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ৮ মেগাপিক্সেল এবং ২ মেগাপিক্সেল সেন্সর। পাওয়ারের জন্য এতে ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। এছাড়াও ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন