অনার ৩০ লাইট কমদামে শক্তিশালী প্রসেসরের সাথে এল

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 247 ভিউজ

হুয়াওয়ের সাব-ব্র্যান্ড অনার বাজারে এনেছে অনার ৩০ লাইট। ৫জি সাপোর্টের সাথে আসা এই ফোনে থাকছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ প্রসেসর, ৫,০০০ এমএএইচ পর্যন্ত ব্যাটারি, ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং ফিচার আছে।

এই স্মার্টফোনে আপনারা পাবেন ফুল এইচডি প্লাস ৬.৫ ইঞ্চি এলসিডি ডিসপ্লে যার অ্যাসপেক্ট রেশিও ২০:৯। ফোনের রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল এবং রিফ্রেশ রেট ৯০ হার্জ। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটারড্রপ নচ যেখানে অ্যাপারচার এফ/২.০ সহ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আবার এই স্মার্টফোনে ২২.৫ ওয়াটের ফাস্ট চার্জিং সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

প্রসেসর এর কথা বলতে গেলে, এই স্মার্টফোনে দেওয়া হয়েছে মিডিয়াটেকের অক্টা-কোর ডাইমেনসিটি ৮০০ চিপসেট। এই স্মার্টফোনটি চলছে অ্যান্ড্রয়েড ১০-এ এবং এই স্মার্টফোনে রয়েছে ম্যাজিক ইউ আই ৩.১ সাপোর্ট। অনারের এই নতুন ফোনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। এর প্রথম ক্যামেরাটি ৪৮ মেগাপিক্সেলের যার অ্যাপারচার এফ/১.৮। দ্বিতীয় ক্যামেরাটি ৮ মেগাপিক্সেলের একটি আল্ট্রা ওয়াইড লেন্স। এবং তৃতীয় ক্যামেরাটি একটি ম্যাক্রো ক্যামেরা, ২ মেগাপিক্সেলের।

এই নতুন স্মার্টফোনে সব রকম কানেক্টিভিটি ফিচার দেওয়া হয়েছে। এই স্মার্টফোনে ৫জি, ৪জি ভোল্টি, ডুয়াল ব্যান্ড ওয়াইফাই, জিপিএস, গ্লোনাস, ব্লুটুথ এবং ইউএসবি টাইপ সি সাপোর্ট করে। সিকিউরিটির জন্য এখানে পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আপনারা এই স্মার্টফোনে চারটি রং এর অপশন পাবেন। যেগুলি হল মিডনাইট ব্ল্যাক, ফ্যান্টম সিলভার, সামার রেইনবো, এবং উইজার্ড অফ গ্রীন।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন