রেডমি নোট ১০ আসছে ১০৮ এমপি ক্যামেরা ও ৫জি কানেক্টিভিটিসহ

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 721 ভিউজ

গত কয়েকমাস ধরেই শোনা যাচ্ছে রেডমি তাদের নতুন নোট সিরিজ, রেডমি নোট ১০ এর ওপর কাজ করছে। আগামী নভেম্বরে এই সিরিজ চীনে লঞ্চ হবে। এতদিন রেডমি নোট ১০ সিরিজ সম্পর্কে বিভিন্ন জল্পনা সামনে আসছিল।

তবে আজ কোম্পানির দুটি ফোনকে চীনের ৩সি সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গেছে। মনে করা হচ্ছে এই ফোনগুলি রেডমি নোট ১০ সিরিজের ফোন হবে। সার্টিফিকেশন সাইটে ফোন দুটিকে M2007J22C এবং M2007J17C মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত করা হয়েছে।

৩সি সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গেল রেডমি নোট ১০ সিরিজের দুটি ফোন কে

৩সি সার্টিফিকেশন ওয়েবসাইট থেকে ফোন দুটির চার্জিং ক্যাপাসিটি সম্পর্কে জানা গেছে। এর মধ্যে M2007J22C ফোনে থাকবে ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। আবার M2007J17C ফোনটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং ফিচারের সাথে আসবে। এছাড়াও এই দুটি ডিভাইস ৫জি হবে বলে জানা গেছে। এছাড়া আর কোনো তথ্য ফোনগুলি সম্পর্কে জানা যায়নি। এমনকি ফোনগুলির নামও উল্লেখ নেই।

এর আগে জানা গিয়েছিল রেডমি নোট ১০ সিরিজে ৫জি এবং ৪জি ডিভাইস থাকবে। এর মধ্যে ৫জি ডিভাইসে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০ প্রসেসর থাকবে। আবার কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর সহ আসবে ৪জি ডিভাইসটি।

মনে করা হচ্ছে রেডমি নোট ১০ ফোনে থাকবে ১০৮ মেগাপিক্সেল GM2 সেন্সর। এই তথ্য যদি সত্যি হয় তাহলে, রেডমি নোট ১০ প্রো হবে প্রথম রেডমি ডিভাইস যেখানে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর ব্যবহার করা হবে। এর আগে রেডমি নোট ৯ সিরিজে কোম্পানি ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর ব্যবহার করেছিল।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন