মিড রেঞ্জ বাজেটের মোবাইল ওয়ানপ্লাস বাজারে আনছে

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 1156 ভিউজ

ওয়ানপ্লাস কে পাবলিক হাই বাজেটের ফোন হিসেবে জানে। কিন্তু এবার ওয়ান প্লাস মিড রেঞ্জের মোবাইল নিয়ে বাজারে আসছে।১০ই নভেম্বর থেকে ভারতের বাজারে পাওয়া যাবে ওয়ান প্লাস নোর্ড এন ১০০।এই মোবাইলের মাধ্যমে ওয়ান প্লাস মিড রেঞ্জের মোবাইল তৈরিতে পা দিল।চলুন দেখে নেয়া যাক কি কি আছে ওয়ান প্লাস নোর্ড এন ১০০ এ। প্রথমে যেনে নেয়া যাক মোবাইলটার ডিসপ্লে সম্পর্কে!

মোবাইলটিতে ডিসপ্লে হিসবে দেয়া হয়েছে ৬.৫২ইঞ্চির এইচ ডি প্লাস এল ছিডি ডিসপ্লে।যার রেজুলেশন ১০৮০×২৪০০।এই বাজেটের জন্য এই ডিসপ্লে টাই সেরা।এটি এইচ ডি আর ১০প্লাস সাপর্টেড।তাই ইউটিউব এবং নেট ফ্লিক্স এ এইচ ডি রেজুলেশনে ভিডিও স্ট্রিমিং করা যাবে।

মোবাইলে ডুয়েল ন্যানো সিম কার্ড ব্যবহার করা যাবে।

এবার কথা বলা যাক মোবাইলটার হার্ডওয়্যার সেকশন নিয়ে।মোবাইলটিতে প্রসেসর হিসেবে দেয়া হয়েছে স্নাপড্রাগন ৪৬০ এস ও ছি।এটি স্নাপড্রাগন এর একটি লো রেঞ্জের নতুন প্রসেসর। এই মোবাইলের আগে খুব কম মোবাইলে এই চিপসেট টা ব্যবহার করা হয়েছে।এর সাথে জিপিইউ হিসেবে দেয়া হয়েছে আড্রিনো৪৬০।আশা করা যাচ্ছে এই চিপসেট থেকে লো বাজেটে ভাল একটা গেমিং এক্সপেরিয়েন্স পাওয়া যাবে।

এবার যাওয়া যাক মোবাইলটার ক্যামেরা সেকশনে!

ওয়ান প্লাস নোর্ড এন ১০০ এর পিছনে দেয়া হয়েছে এ,আই ট্রিপল ক্যামেরা সেটাপ।ক্যামেরা তিনটি যথাক্রমে ১৩,২,২ মেগা পিক্সেলের।ভিডিও করা যাবে ১০৮০-৪০/৬০ এফ পি এস। মোবাইলটার সামনে ৮মেগা পিক্সেলের সেল্ফি ক্যামেরা দেয়া হয়েছে।এই বাজেটের জন্য এই ক্যামেরা সেটাপ টি মন্দ নাহ।

এবার জেনে নেয়া যাক মোবাইলটার অপারেটিং সিস্টেম সম্পর্কে। মোবাইলটি রান করবে অক্সিজেন অএস ১১ এ যা বানানো হয়েছে অ্যান্ড্রয়েড এর লেটেস্ট ভার্সন ১১ এর অপর বেস করে।

মোবাইলটার স্টোরেজ অপশেন দেয়া হয়েছে ৪জিবি র‍্যাম এবং ৬৪জিবি রম। মোবাইলটার ভেতর রয়েছে ৫০০০মিলি আম্পিয়ার এর নন রিমুভেবল ব্যাটারি।এই ব্যাটারি কে চার্জ দেয়ার জন্য বক্স এ থাকবে ১৮ওয়াট এর ফাস্ট চার্জার। সিকিউরিটি হিসেবে আছে ফিংগার প্রিন্ট এবং ফেস আনলক।

সবথেকে ভাল ব্যাপার ওয়ান প্লাস এই বাজেটে দিয়েছে স্টেরিও স্পিকার। নভেম্বরের ১০তারিখ থেকে বাজারে পাওয়া যাবে মোবাইলটি।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন