নূর জেনারেল হাসপাতালের যাত্রা শুরু – কালীগঞ্জের একুতা মোড়ে

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 538 ভিউজ

উন্নত চিকিৎসা সেবার প্রতিশ্রুতি দিয়ে যাত্রা শুরু করল নূর জেনারেল হাসপাতাল। ঢাকার পার্শবর্তী গাজীপুর জেলায়, কালীগঞ্জ উপজেলার মোক্তারপুর ইউনিয়নে, একুতা মোড় বাজারে দৃষ্টিনন্দন ভবনে, অত্যাধুনিক চিকিৎসা সরঞ্জাম নিয়ে যাত্রা শুরু করেছে হাসপাতালটি।

গতকাল ২৩ মার্চ, ২০২২ ইং বুধবার সকাল ১১ ঘটিকার সময় প্রধান অতিথি হিসেবে হাসপাতালটি উদ্বোধন করেন সাবেক সফল প্রতিমন্ত্রী মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় ও বর্তমান বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ জনাব মেহের আফরোজ চুমকি (এম পি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী, এছাড়াও উপস্থিত ছিলেন কালীগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌরসভার মেয়র এস এম রবিন হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি এস এম আলমগীর হোসেন, মোক্তারপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন, সাবেক চেয়ারম্যান শরিফুল ইসলাম তরুন, কালীগঞ্জ উপজেলার চেয়ারম্যান মোঃ মোয়াজ্জেম হোসেন পলাশ, নূর জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক জনাব মিলন মিয়া, প্রধান নির্বাহী কর্মকর্তা ও জামালপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি এবং জামালপুর ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ নাজমুল শেখ সহ অন্যান্য অতিথিবৃন্দ।

 হাসপাতালটি উদ্বোধন কালে প্রধান অতিথি বলেন, “নূর জেনারেল হাসপাতাল আধুনিক চিকিৎসায় অত্র এলাকার সকল রোগীর সুচিকিৎসা প্রদান করবে। এছাড়া তিনি হাসপাতালটি নির্মানের জন্য উদ্যোক্তাদের ধন্যবাদ জানান। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান নির্বাহী কর্মকর্তার বক্তব্যে জনাব মোঃ নাজমুল শেখ বলেন – নূর জেনারেল হাসপাতালটি অত্র এলাকার গরীব দুঃখী সকল মানুষের সুচিকিৎসা নিশ্চিত করবে। তার মতে আধুনিক চিকিৎসা প্রদানের মাধ্যমে ব্যবসা নয়, সেবাই হবে হাসপাতালটির মূল লক্ষ।

 

 

আধুনিক সেবার প্রতুশ্রুতি নিয়ে হাসপাতালটি উদ্বোধন হওয়ায় স্থানীয় মানুষরা অনেক আনন্দিত। সেবার মাধ্যমেই এগিয়ে যাবে নূর জেনারেল হাসপাতাল এই প্রত্যাশা সকলের।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন