গ্যালাক্সি ডব্লিউ ২১ ৫জি আসছে , থাকবে ডুয়েল সেল ব্যাটারি

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 398 ভিউজ

দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং গতবছর নভেম্বরে চীনে গ্যালাক্সি ডব্লিউ ২০ ৫জি লঞ্চ করেছিল। যেটি ছিল গ্যালাক্সি ফোল্ড এর ৫জি রেডি ভার্সন। এবার কোম্পানি এই সিরিজের নতুন ফোন লঞ্চ করার পরিকল্পনা নিচ্ছে। সম্প্রতি চীনের সার্টিফিকেশন সাইট ৩সি এবং টিনাতে SM-W2021 মডেল নম্বরের একটি ফোনকে দেখা গেছে। এই ফোনটি গ্যালাক্সি ডব্লিউ ২১ ৫জি হবে বলেই মনে করা হচ্ছে।

এর আগে গ্যালাক্সি ডব্লিউ ২০ ৫জি ফোনের ৩সি এবং টিনাতে মডেল নম্বর ছিল SM-W2020। সেহেতু বলা যায় নতুন ফোনটি এর আপগ্রেড ভার্সন হবে এবং গ্যালাক্সি ডব্লিউ ২১ ৫জি নামে লঞ্চ হবে। সার্টিফিকেশন সাইট থেকে ফোনটির স্পেসিফিকেশনও জানা গেছে। এই ফোনটিকে নভেম্বরে লঞ্চ করা হতে পারে।

টিনা থেকে জানা গেছে এই ফোনের ডিসপ্লের সাইজ হবে ৬.২৩ ইঞ্চি। আবার এর ডাইমেনশন হবে ১২৮.২ x ১৫৯.২ x ৬.২ মিমি। এতে ২০৯০ এমএএইচ ও ২১৬০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি থাকবে।

মনে হচ্ছে এই ফোনটি আসলে ইতিমধ্যেই লঞ্চ হওয়া জেড ফোল্ড ২ এর চাইনিজ ভার্সন হবে। গ্যালাক্সি জেড ফোল্ড ২ ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছিল। সেক্ষেত্রে চাইনিজ ভার্সন আরও ছোট ব্যাটারিরি সাথে আসবে। তবে ডাইমেনশন ও ডিসপ্লে সাইজ একই আছে।

এদিকে ৩সি সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে, SM-W2021 ফোনটি ৫জি রেডি হবে। আবার এই ফোনে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং থাকবে। প্রসঙ্গত গ্যালাক্সি জেড ফোল্ড ২ ফোনে ছিল ২৫ ওয়াট ফাস্ট চার্জিং।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন