যত স্মার্টফোন শাওমির আপকামিং আসছে

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 319 ভিউজ

লকডাউনের কারণে নতুন স্মার্টফোন বাজারে ছাড়ছে না শাওমি। লকডাউন শেষ হলে এক ঝাঁক নতুন ফোন আনছে চীনের এই রাইজিং স্টার। এগুলো রেডমি, এমআই এবং পোকো সিরিজের ফোন। এক নজরে সেই ফোনের তালিকা দেখে নিন।

এমআইইউআই১২ স্কিন সহ লঞ্চ হবে রেডমি ১০এক্স। এই ফোনে অ্যানড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম চলবে। রেডমি ১০এক্স-এ থাকছে মিডিয়াটেক হিলিও জি৮০ চিপসেট, ৬জিবি র‍্যাম। ছবি তোলার জন্য এই ফোনের পিছনে রয়েছে চারটি ক্যামেরা। এই ক্যামেরায় রয়েছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সঙ্গে থাকছে ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা।

শাওমি এমআই ১০ ইউথ এডিশন এই ফোনে ৫জি সাপোর্ট থাকবে। এমআই ১০ ও এমআই ১০ প্রোর পরে এই সিরিজের তৃতীয় স্মার্টফোন এটা। নতুন ফোনে থাকবে স্ন্যাপড্রাগন ৭৬৫জি চিপসেট । থাকছে হোল পাঞ্চ ডিসপ্লে। শাওমির নতুন ৫জি ফোনে থাকছে অ্যানড্রয়েড ১০।

শাওমি রেডমি কে৩০আই ৫জি রেডমি ব্র্যান্ডের এই ফোনেও ৫জি কানেক্টিভিটি থাকবে। নতুন ফোনে থাকবে মিডিয়াটেক ফ্ল্যাগশিপ চিপসেট। এই ফোনে ৮জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজ পাওয়া যাবে। ভারতে পোকো ব্র্যান্ডের অধীনে এই ফোন লঞ্চ করতে পারে বেজিংয়ের কোম্পানিটি।

শাওমি এমআই নোট ১০ লাইট এমআই নোট সিরিজে এই ফোন বাজারে আসতে চলেছে। এই ফোনের পিছনে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার হতে পারে। থাকবে মিডরেঞ্জ প্রসেসর।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন