শাওমি এমআই ১০ লঞ্চ বাতিল করল

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 375 ভিউজ

দেশব্যাপী লকডাউন ঘোষণার পর ভারতে এমআই ১০ লঞ্চ বাতিল করল শাওমি। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে পরিস্থিতির উপরে নজর রেখে ভবিষ্যতে এই ফোন লঞ্চের দিন জানানো হবে। ৩১ মার্চ ভারতে এমআই ১০ লঞ্চের কথা ছিল। বুধবার মধ্যরাত থেকে ২১ দিনের জন্য গোটা দেশে লকডাউন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী।

এই সময়ে গোটা দেশে শুধুমাত্র অত্যাবশ্যকীয় পণ্য বিক্রি করা যাবে। প্রসঙ্গত ফেব্রুয়ারিতে চিনে লঞ্চ হয়েছিল এই স্মার্টফোন।এক বিবৃতিতে শাওমি জানিয়েছে, “সাবধানতার সাথে বিবেচনা করার পরে আমরা শাওমি-এর পরবর্তী ফ্ল্যাগশিপ শাওমি১০ লঞ্চ বাতিল করার সিদ্ধান্ত নিয়েছি। ২১ মার্চ এই ফোন লঞ্চ হওয়ার কথা ছিল।

পরিস্থিতির উপর নজর রেখে শীঘ্রই এই ফোন লঞ্চের দিন ঘোষণা করা হবে।” সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছিল রেডমি নোট ৯ প্রো ও রেডমি নোট ৯ প্রো ম্যাক্স। ইতিমধ্যেইরেডমি নোট ৯ প্রো বিক্রি শুরু হলেও রেডমি নোট ৯ প্রো ম্যাক্স বিক্রি পিছিয়ে দিয়েছে শাওমি।

কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে এই মুহূর্তে দেশে করোনাভাইরাস অতিমারির বিরুদ্ধে লড়াই করতে সব শক্তি খরচ করা হবে। সম্প্রতি দেশের বিভিন্ন হাসপাতাল ও পুলিশ বিভাগকে বিনামূল্যে এন ৯৫মাস্ক দেওয়ার ঘোষণা করেছিলেন শাওমি-র গ্লোবাল ভাইস প্রেসিডেন্ট মনু কুমার জৈন।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন