যেভাবে ফ্রি ডাউনলোড করে নিন উইন্ডোজ ১০

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 405 ভিউজ

আমরা সাধারনত দেখি যে মাইক্রোসফট এর অফিসিয়াল সাইট থেকে উইন্ডোজ নামাতে গেলে সব গুলাই থাকে পেইড ভার্সন । আজ যে ট্রিক দিব এটাও মাইক্রোসফট এর সাইট থেকেই আমরা উইন্ডোজ ISO নামাবো কিন্তু ফ্রি তে । এক্টিভ ও করব ফ্রি তে ই । তো শুরু করা যাক । প্রথমে আমাদের দরকার হবে মোবাইল এর মোবাইল এর কোন ব্রাওজার থেকে আমরা গুগলে গিয়ে সার্চ দিব Windows 10 ISO আমরা এন্ড্রয়েড এর ডিফল্ট ব্রাওজার ব্যবহার করেছি নিচের ছবি লক্ষ্য করুন ।  এরকম আসবে তারপর আমরা Download Windows 10 Disk Image এ ক্লিক/ট্যপ করে ভিতরে যাবেন । সেখান থেকে নচের ছবির মত আসবে ।

windows-10-download-1
এখান থেকে আপনি কোন ভার্সন ডাওনলোড করবেন তা সিলেক্ট করবেন । তারপর Confirm করবেন । Confirm করার পর কয়েক সেকেন্ড লোডিং হবে আপনার ভাষা সিলেক্ট করার জন্য নিচের ছবির মত আসবে । এখান থেকে Language সিলেক্ট করুন English International এখন আপনি যদি অন্য ভাষা পারেন সেক্ষেত্রে অন্যটাও করতে পারেন । সিলেক্ট করে Confirm করুন । তারপর আপনার Bit অনুযায় সিলেক্ট করতে দিবে নিচের ছবির মত ।
windows-10-download-2
এখানে সিলেক্ট করার পরই ডাউনলোড হতে থাকবে আপনার উইন্ডোজ । তবে হ্যা পিসি থেকে এভাবে সার্চ করে কিন্তু ডাউনলোড করতে পারবেন না । ডাউনলোড এর কাজ তো শেষ এবার এক্টিভেসন এর পালা । অনেকেই এক্টিভ করতে নানান ভাইরাস নামিয়ে সব শেষ করে ফেলেন । এক্টিভ করার জন্য আমি রিকমান্ড করব Reloader এক্টিভেটর । নিচের লিংক এ ক্লিক করুন । এক্টিভেটর ডাওনলোড করার আগে আপনার উইন্ডোজ ১০ এর ডিফেন্ডার অবশ্যই বন্ধ করে নিবেন নাইলে এইটা কে ভাইরাস বলে গিলে ফেলবে । Reloader ওপেন করে উইন্ডোজ সিলেক্ট করে এক্টিভ এ ক্লিক করলেই হয়ে যাবে একটিভ । সেই সময় নেট কানেকশন বন্ধ রাখলে ভাল হয় ।
এক্টিভেটর ডাওনলোড করতে ক্লিক করুন 
INDIR এ ক্লিক করুন ডাওনলোড করতে । rar ফাইল ডাওনলোড হওয়ার পর এক্সট্রেট করুন । তারপর সাধারন নিয়মেই ডাবল ক্লিক করে সফট্ব্য্যর ওপেন করুন । আর এক্টিভ করে ফেলুন আপনার উইন্ডোজ ।
0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন