ব্যাকগ্রাউন্ডে ইউটিউব ভিডিও চালু রাখবে যে অ্যাপ

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 308 ভিউজ

ইউটিউবের অফিশিয়াল অ্যাপটি বিপুল জনপ্রিয়। তবে ব্যবহারে কিছু বিধি নিষেধ আছে। যেমন- ভিডিও ডাউনলোডের সুবিধা থাকলেও ডাউনলোড করা ভিডিও অন‍্য ডিভাইসে শেয়ারের সুযােগ নেই। শুধু ইউটিউব অ‍্যাপেই তা দেখা যায়। এ ছাড়া অনেক ভিডিওতে অফলাইনে ডাউনলোড অপশন থাকে না। তাই ফোনে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করা নিয়ে ঝামেলায় পড়েন অনেকে। তবে আপনার ফোনে যদি ‘ওজি ইউটিউব’ অ‍্যাপ ইন্সটল করা থাকে, তাহলে এসব ঝামেলা থেকে মুক্তি মিলবে। একই সঙ্গে ব্যাকগ্রাউন্ডে ইউটিউব চালু রেখে গান শােনার পাশাপাশি অন্য কাজও করতে পারবেন।

এক নজরে অ‍্যাপ্লিকেশনটির ফিচারগুলাে

অ‍্যাপটির ইউজার ইন্টারফেস ইউটিউব অ‍্যাপের মতই। তাই ব‍্যবহারকারীদের কাছে মনে হবে না এটি ভিন্ন একটি অ‍্যাপ। অ‍্যাপটির মাধ‍্যমে এক ক্লিকেই ইউটিউব থেকে যে কোনো ভিডিও হাই ডেফিনিশন থেকে একদম লো কোয়ালিটি পর্যন্ত ভিডিও ডাউনলোড করা যাবে। অনেকেই ইউটিউবে গান শোনেন। তাদের জন‍্য রয়েছে এমপিথ্রি ফরম‍্যাটে ভিডিও ডাউনলোডের সুবিধা। ধরুণ আপনি একটি গান শুনছেন ইউটিউবে। চাইছেন গানটি ব‍্যাকগ্রাউন্ডে চলবে এবং আপনি ভিন্ন অ‍্যাপ চালু করে কাজ করবেন ফোনে। এখন তা করতে পারেন না। কেননা ইউটিউব অ‍্যাপের ভিডিও ব্যাকগ্রাউন্ডে চলে না। তবে ওজি অ‍্যাপের মাধ‍্যমে ব্র‍্যাকগ্রাউন্ডে ইউটিউব ভিডিও চালানো যাবে।

অ‍্যাপটি গুগল প্লেস্টোরে পাওয়া যাবে না। তবে এ ঠিকানা থেকে ডাউনলোড করে ব‍্যবহার করতে পারবেন। অ্যাপটির রেটিংও বেশ ভালাে, ৪.২। এটি ডাউনলোড হয়েছে দুই কোটির বেশি।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন