ক্যাপচা এন্ট্রি করে প্রতিমাসে ১৫ থেকে ২০ হাজার টাকা আয় করুন

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 364 ভিউজ

অনলাইনে  আয় করার অনেক উপায় আছে। এর মধ্যে এই গুলোর ধরণ আছে যেমনঃ কিছু আছে নতুনদের জন্য , কিছু আছে দক্ষ্যদের জন্য। আবার অনেকে আছে অনলাইনে আয় করতে চায় কিন্তু কোনো কাজ জানে না অথবা তারা অলস খুব একটা পরিশ্রম করতে আগ্রহী না। আপনাদের যে সাইটটি দেখাবো সেটি হচ্ছে ২ক্যাপচা , প্রথমে বলে রাখি এটি কোনো প্রফেশনালদের জন্য না । আপনি এইখান থেকে বড় কিছু প্রত্যাশা করতে পারবেন না , যদি চান তাহলে অবশ্যই আপনাকে অনলাইনের কাজগুলো শিখতে হবে  যেমনঃ ওয়েব ডিজাইন , এস ই ও , ডিজিটাল মার্কেটিং , গ্রাফিক্স ডিজাইন ইত্যাদি কাজগুলো শেখার পরে ভিবিন্ন মারকেটপ্লেসে কাজ করে বড় অংকের টাকা আয় করতে পারবেন তবে হ্যা আপনাকে দক্ষতার পাশা পাশি ভালো ইংলিশ ও জানতে হবে ।

কিভাবে শুরু করবেন ?

প্রথমে এইখানে ক্লিক করে সাইন আপ করুন । তারপরে কর্নার থেকে register এ ক্লিক করুন। তারপরে প্রথম ঘরে আপনার ইমেইল দিন । দ্বিতীয় ঘরে আপনার পাসওয়ার্ড দিন , তৃতীয় ঘরে দ্বিতীয় ঘরে যে পাসওয়ার্ড দিয়েছিলেন সেটি পুণরায় প্রবেশ করান । তারপরে register এ ক্লিক করুন । ইমেইলে দেখবেন ২ক্যাপচা থেকে একটি মেইল আসছে মেইলের  নিচের লিংক এ ক্লিক করে ভেরিফাই করে ফেলুন।

কিভাবে আয় করবেন?

একাউন্ট এ লগিন করলে নিচের মত একটা ইন্টারফেস দেখতে পাবেন , তারপরে start work এ ক্লিক করুন। তারপরে start এ ক্লিক করলে নিচের মত একটা ছবি দেখতে পাবেন একে ক্যাপচা বলে ছবিতে ভিবিন্ন লিখা আছে আপনি ছবির লিখা গুলো এর নিচে বক্সে বসান , তারপরে enter চাপুন ।

টাকা কিভাবে তুলবেন?

অনেক গুলো পেমেন্ট মেথডের মাধ্যমে আপনি আপনার আয়কৃত টাকা তুলতে পারবেন। এগুলোর মধ্যে রয়েছে-

  • WebMoney
  • Payza
  • Perfect Money
  • BITCOIN
  • AdvCash
0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন