ওয়ানপ্লাস ৮টি ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার সাথে আসতে পারে

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 286 ভিউজ

চীনা ফ্ল্যাগশিপ স্মার্টফোন নির্মাতা ওয়ানপ্লাস সদ্য গ্লোবাল মার্কেটে লঞ্চ করেছে ওয়ানপ্লাস নর্ড। এই ফোনটি কোম্পানির প্রথম ৩০ হাজার টাকার কমে আসা মিড রেঞ্জ ফোন। তবে এখানেই থেমে না থেকে কোম্পানি আরও কয়েকটি ফ্ল্যাগশিপ ফোন জলদি বাজারে আনার পরিকল্পনা নিয়েছে। রিপোর্ট অনুযায়ী কোম্পানি ওয়ানপ্লাস ৮টি এবংওয়ানপ্লাস ৮টি প্রো এর উপর কাজ শুরু করেছে। এই ফোনে ৬৪ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা থাকবে।

জনপ্রিয় সাইট এক্সডিএ এর সিনিয়র মেম্বার Some_Random_Username ওয়ানপ্লাসের নতুন ক্যামেরা অ্যাপের টিয়ারডাউনের পরে এই তথ্য জানিয়েছেন। এই অ্যাপের ভার্সন নম্বর ওয়ানপ্লাস ক্যামেরা v5.4.23। ওয়ানপ্লাস ৮টি ও ওয়ানপ্লাস ৮টি প্রো ফোনের জন্য সম্ভবত প্রস্তুত করা হয়েছে এই নতুন ভার্সন যুক্ত ক্যামেরা অ্যাপ। এতে ৪৮ মেগাপিক্সেল সেন্সরের থেকেও বেশি সেন্সরের কথা উল্লেখ আছে।

আপনাকে জানিয়ে রাখি সম্প্রতি ওয়ানপ্লাস তাদের ক্যামেরা অ্যাপের জন্য আপডেটআনে। এই আপডেটের ভার্সন নম্বর v5.4.23। এই অ্যাপের টিয়ারডাউনের পরে এক্সডিএ মেম্বার জানান, এতে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার কথা উল্লেখ আছে। যার অর্থ ওয়ানপ্লাস তাদের পরবর্তী ফোনে এই সেন্সর ব্যবহার করবে। যদিও কোম্পানি এই ব্যাপারে মুখ খোলেনি।

এছাড়া ওয়ানপ্লাস ৮টি এবংওয়ানপ্লাস ৮টি প্রো সম্পর্কে অন্য কোনো তথ্য পাওয়া যায়নি। এই দুটি ফোনকে কোম্পানি বছরের শেষ কোয়ার্টারে লঞ্চ করতে পারে। এতে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ব্যবহার করার প্রবল সম্ভাবনা। ফোন দুটি স্যামসাং ও অ্যাপল এর ফ্ল্যাগশিপ ফোনকে টেক্কা দেবে।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন