ওয়ানপ্লাস নোর্ড স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসরসহ আসবে

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 430 ভিউজ

ইতিমধ্যেই ভারতে শুরু হয়েছে সস্তা ফোন ওয়ানপ্লাস নোর্ড এর প্রি-বুকিং। যদিও ফোনটি ঠিক কবে লঞ্চ হবে তা এখনও জানা যায়নি। তবে এবার ই-কমার্স সাইট অ‌্যামজন থেকে ফোনটির ছবি শেয়ার করা হল। যেখানে দেখা হয়েছে ফোনটি ভার্টিক্যাল ক্যামেরা সেটআপের সাথে আসবে। যদিও ছবিটি ঘোলাটে হওয়ায় ফোনটির পিছনে কটি ক্যামেরা থাকবে তা জানা যায়নি। এই ছবিতে ক্যামেরা সেটআপ এর নিচে মাঝখানের দিকে ওয়ানপ্লাস এর লোগো দেখা গেছে। আর একদম নিচে আছে কোম্পানির নাম। এই ছবিটি ধূসর রঙের ছিল। ছবিতে পরিষ্কার ফোনটি কার্ভড গ্লাস প্যানেলের সাথে আসবে।

প্রথমে শোনা যাচ্ছিলো যে ওয়ানপ্লাসের এই ফোন ২৫,০০০ টাকার রেঞ্জে আসবে। যদিও পরে কোম্পানি জানায় তাদের এই ফোনের দাম ৫০০ ডলারের (প্রায় ৩৭,৫০০ টাকা) কম হবে। এখন দেখার ওয়ানপ্লাস নোর্ড কত দামে ভারতে আসে। ফোনটি শাওমি, অপো, ভিভো-র মিড রেঞ্জে আসা ফোনগুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।

এই ফোনে ৬.৫৫ ইঞ্চি এস এমোলেড ডিসপ্লে দেওয়া হতে পারে। ফোনের ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল। ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ৯০ হার্জ। ফোনের পিছনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল সনি লেন্স। এছাড়াও আছে ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর ও ১৩ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর। সেলফির জন্য এখানে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে।

পারফরম্যান্সের জন্য স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর থাকবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড অপারেটিং সিস্টেমের সাথে আসবে। এই ফোনে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং এর সাথে ৪,৩০০ এমএএইচ ব্যাটারি থাকবে। চার্জিংয়ের জন্য এখানে ইউএসবি টাইপ সি পোর্ট থাকবে। ফোনটি নীল, সাদা ও কালো রঙে পাওয়া যাবে। এতে ৬ জিবি ও ১২ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ বিকল্প থাকবে। সিকিউরিটির জন্য এখানে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন