একের ভেতর চার সফট এক্সপো-তে আইসিসি’র

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 265 ভিউজ

রাজধানীর বুসন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে (আসিসিবি) চলমান বেসিস সফট এক্সপো-তে ইন্টারনেট ব্যবসায়ে আগামীর জন্য সবচেয়ে সম্ভাবনাময় ‘কোয়াড্রপল প্লে’ নিয়ে দর্শনার্থী ও ব্যবসায়ীদের নজর কাড়ছে আইসিসি কমিউনিকেশন লিমিটেড।

মেলা প্রাঙ্গনে নবরাত্রি হলের ২ নম্বর প্যাভিলিয়নে এক তারের মাধ্যমেই চারটি সেবা তথা – ইন্টারনেট সেবা, ভিডিও অন ডিমান্ড ও আইপিটিভি, আইপি টেলিফোনি এবং হোম অটোমেশন সল্যুশন প্রদর্শন করছে কোম্পানিটি। প্যাভিলিয়নে বড় পর্দার ডেলিভিশনে ১০০ এমবিপিএস ইন্টারনেট সেবার মাধ্যমে সম্প্রচারিত আইপটিভি’র মাধ্যমে দেখানো হচ্ছে লাইভ চ্যানেল, রেকর্ডকৃত ভিডিও ও ভিওডি সেবা।

আইপি টেলিফোনি ছাড়াও এখান থেকে প্রতিষ্ঠানটি হোম অটোমেশনের মাধ্যমে কিভাবে মুঠোফোনেই বাড়ির নিরাপত্তা দেখভাল করা যায় সে বিষয়ে দর্শনার্থীদের ধারণা দিচ্ছে।  দেয়া হচ্ছে, ডেটাসেন্টার, কাস্টমাইজড সফটওয়্যার, বিজনেস আউটসোর্সিং, মাল্টিমিডিয়া ব্রডকাস্টিং সুবিধাও। আইসিসি কমিউনিকেশনের প্যাভিলিয়নে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা প্রতিষ্ঠানটির আইপিটিএসপি অ্যান্ড করপোরেট অ্যাফেয়ার্স বিভাগের ম্যানেজার শাহিদুল আলম বলেন, গ্রাহকরা যেমন আমাদের ‘কোয়াড্রপল প্লে’সেবা নিয়ে হ্যাপি।

তেমনি ব্যবসায়ীরাও লাভবান হন। কেননা, অবকাঠামোগত উন্নয়ননের মাধ্যমে আমরাই প্রথম দেশের প্রত্যন্ত অঞ্চলে এই সংযোগ সুবিধাটা পৌঁছে দিয়েছি। একজন জেলা-উপজেলা পর্যায়ের ইন্টারনেট ব্যবসায়ীও সহজেই আমাদের সেবাটি তার গ্রাহকের কাছে পৌঁছে দিতে পারেন।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন