আসুস আরওজি ফোন ৩ অ্যান্ড্রয়েড ফোনগুলোর মধ্যে সর্বাধিক স্কোর করল

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 407 ভিউজ

তাইওয়ানের আসুস ও চীনের টেনসেন্ট এর যৌথ ভাবে তৈরী স্মার্টফোন আসুস আরওজি ফোন ৩ এর লঞ্চ ডেট নিয়ে কৌতুহল তুঙ্গে ছিল। কোম্পানি আগেই জানিয়েছিল যে এই গেমিং ফোনকে জুলাই মাসে লঞ্চ করা হবে। তবে সঠিক লঞ্চ ডেট ঘোষণা করা হয়নি। কিন্তু মেশডিজি এর রিপোর্ট অনুযায়ী, আসুস রোগ ফোন ৩ কে আগামী ২২ জুলাইয়ে লঞ্চ করা হবে। কোম্পানি এই ফোনের লঞ্চ ইভেন্টে আসার জন্য মিডিয়া কে ইনভাইট করতে শুরু করেছে।

আসুস আরওজি ফোন ৩ তে ৬.৫৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে থাকছে। এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে। ফোনটিতে অক্টাকোর ৩.০৯ গিগাহার্জ স্ন্যাপড্রাগণ ৮৬৫ প্লাস প্রসেসর থাকছে। এর সাথে ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকছে।

ফোনটির পেছনে ট্রিপল ক্যামেরা থাকছে। মূল ক্যামেরাটি ৬৪ মেগাপিক্সেলের, ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড লেন্স এবং ৮এক্স অপটিক্যাল জুম টেলিফটো লেন্স থাকছে। সেলফি ক্যামেরা সম্পর্কে জানা যায়নি। এই স্মার্টফোন একটি বিশাল বড় ৫৮০০ এমএএইচ ব্যাটারির সাথে আসছে, যেখানে ৩০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এই স্মার্টফোনে আপনারা রিপাবলিক অফ গেমার্সের গেমিং ফিচার পেয়ে যাবেন, যেমন- রিফ্রেশ রেট কন্ট্রোল, পারফরম্যান্স লাইটিং, এবং অরা বুস্ট। এর অপারেটিং সিস্টেম হিসেবে অ্যান্ড্রয়েড ১০ ব্যবহার করা হয়েছে। বেঞ্চমার্কিং সাইট আনটুটু তে আসুস আরওজি ফোন ৩ এর স্কোর ৬,৪৬,৩১০, যেটা অ্যান্ড্রয়েড ফোনগুলোর মধ্যে এখনও পর্যন্ত সর্বাধিক।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন