সেরা ১০টি ভিডিও ইডিটিং অ্যাপ্লিকেশন মোবাইলের জন্য

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 655 ভিউজ

চিত্র সম্পাদনার জন্য ব্যবহৃত অ্যাপ্লিকেশনগুলি আরও বেশি জনপ্রিয় হয়ে উঠছে কারণ ব্যবহারকারীদের চাহিদা বাড়ছে। সুতরাং ব্যবহারকারীদের প্রয়োজন মেটাতে এই অ্যাপগুলিকে অবিচ্ছিন্নভাবে প্রকাশ করা দরকার। তবে এর মধ্যে কোনটি ব্যবহার করা সবচেয়ে ভাল? এখানে দশটি সেরা ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশনগুলির একটি তালিকা দেওয়া হয়েছে যাতে প্রত্যেকে পরামর্শ এবং তাদের পছন্দ মতো অ্যাপটি খুঁজে পেতে পারে।

1.KineMaster:

প্রথম অ্যাপ্লিকেশনটি কাইনমাস্টার – এটি একটি অ্যাপ্লিকেশন যা দীর্ঘ সময়ের জন্য প্রকাশিত হয়েছে এবং অনেক ব্যবহারকারী পছন্দ করেছেন। এই অ্যাপ্লিকেশনটি ভিডিও সম্পাদনার জন্য ব্যবহার করার জন্য প্রচুর উপকারী বৈশিষ্ট্য এবং সরঞ্জাম সরবরাহ করে। অ্যাপটিতে প্রথম জিনিসটি হ’ল 4K অবধি সর্বোচ্চ মানের ভিডিও আমদানি এবং পুনরুদ্ধার করার ক্ষমতা। এগুলি ছাড়াও, সম্পাদনা সরঞ্জামগুলি, সমালোচকদের দ্বারা প্রশংসিত আলো এবং ইফেক্ট ফিল্টারগুলি এবং আরও অনেকগুলি বৈশিষ্ট্য রয়েছে।

2.Adobe Premiere Rush:
অ্যাডোব প্রিমিয়ার রাশ সম্ভবত এমন একটি নাম যা অনেক ব্যবহারকারীর কাছে খুব অচেনা নয় কারণ এটি ভিডিও সম্পাদনার বাজারে এত বিখ্যাত। মাল্টিট্রাক টাইমলাইন সম্ভবত অ্যাপটির সর্বাধিক প্রশংসিত বৈশিষ্ট্য; এটি ব্যবহারকারীদের সম্পূর্ণ জিনিস তৈরি করতে একাধিক সুপার শর্ট ভিডিও একত্রিত করতে দেয়। অ্যাপ্লিকেশনটিতে স্বয়ংক্রিয়ভাবে শব্দটিকে সমান করা এবং সর্বোত্তম অভিজ্ঞতা আনতে অপ্রয়োজনীয় আইটেমগুলিকে ঝাপসা করার বৈশিষ্ট্য রয়েছে। শব্দটি যখন চিত্রের সাথে একত্রিত হয়, এটি ভাগ করে নেওয়ার বা সংরক্ষণের জন্য নিখুঁত দেয়।

3.Vivacut:
ভিভাকুট অ্যাপ্লিকেশনটি হ’ল একাধিক ভিডিওকে একটি ভিডিওতে একত্রিত করার এবং একাধিক স্তরযুক্ত টেক্সচার গঠনের ক্ষমতা। এটি এমন বৈশিষ্ট্যগুলির কারণ ঘটবে যা দুবার গুণ করা যায়, উদাহরণস্বরূপ, এখন এক্সপোজারটি দ্বিগুণ তীব্রতার সাথে ব্যবহার করা যেতে পারে। যখন ব্যবহারকারী কোনও পদক্ষেপের ভুল করে, তখনও অ্যাপ্লিকেশনটি ব্যবহারকারীকে সেই পদক্ষেপটি পূর্বাবস্থায় ফেরানো ও পুনরায় করার অনুমতি দিতে পারে। সুতরাং ভুল সম্পর্কে চিন্তা করার দরকার নেই এবং আমার সমস্ত কাজ শুরু থেকে পুনরায় করতে হবে

4.Magisto:
ম্যাজিস্টো হ’ল পরের জায়গাটি আমি সুপারিশ করতে চাই; এই অ্যাপ্লিকেশনটি আপনি যা দেখেছেন তার থেকে সম্পূর্ণ আলাদা এটিতে কেবল ভিডিও সম্পাদনা করার সরঞ্জামগুলিই নেই, তবে আপনার কাছে ভিডিও না থাকলেও এটি ভিডিও তৈরি করতে পারে। অ্যাপ্লিকেশনটির প্রভাব আপনাকে বিনোদনের জন্য উল্লেখযোগ্য গতি প্রভাব সহ ভিডিওগুলি তৈরি করতে দেয়। অ্যাপ্লিকেশন সর্বোচ্চ মানটিতে 10 মিনিটের সর্বোচ্চ সময়কাল সহ ভিডিও সম্পাদনাকে সমর্থন করতে পারে। যদিও দীর্ঘ সময়ের সমর্থনটিকে একটি মোবাইল ডিভাইসের সাথে তুলনা করা হয়েছে, তবুও অ্যাপ্লিকেশনটি সর্বোত্তম অভিজ্ঞতা সরবরাহ করতে সহজেই কাজ করে। অন্যান্য সংক্ষিপ্ত ভিডিওগুলির তুলনায় সম্ভবত সমস্যাটি শেষ হতে আর আর্কাইভ করতে বেশি সময় নেয়।

5.Alight Motion:
যদি এটি কালার-বিশেষায়িত অ্যাপ্লিকেশনগুলির ক্ষেত্রে আসে তবে আলাইট মোশন নামটি উল্লেখ করা অসম্ভব – একটি দুর্দান্ত কালার সংশোধন অ্যাপ্লিকেশন। অ্যাপ্লিকেশনটি কয়েক মিলিয়ন বিভিন্ন বর্ণের কালারিন প্যালেট সহ ভিডিওতে থাকা অন্যান্য অনেকগুলি অবজেক্টের জন্য ব্যবহার করতে পারে। ব্যবহারকারীদের সৃজনশীল স্বাধীনতা পেতে অ্যাপ্লিকেশনটি অত্যন্ত মসৃণ গতি অ্যানিমেশন প্রভাবও তৈরি করতে পারে। এছাড়াও, ব্যবহারকারীরা একটি অনন্য পণ্য গঠনের জন্য স্তরগুলিও গ্রুপ করতে পারেন group অ্যাপ্লিকেশনটি ভিডিওতে অবজেক্টের সীমানাকে কালারিং করার ক্ষমতা প্রদান করে যাতে এটি সবার সামনে দাঁড়িয়ে থাকে এবং সবার নজর কেড়ে নেয়।

6.GoPro:
আপনি যদি এমন একজন ব্যক্তি হন যা নিয়মিত প্রতিটি মুহূর্তকে ছোট ভিডিওগুলিতে সরিয়ে নিয়ে যায় এবং গোপ্রো আপনার জন্য অ্যাপ্লিকেশন হয়ে থাকে। এই অ্যাপ্লিকেশনটি জীবনের প্রতিটি মুহুর্ত ক্যাপচার করতে আপনার ভ্রমণের সময় ছোট ভিডিও তৈরি করতে পারে। এই অ্যাপটি স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলি সম্পাদনা করতে পারে; নিখুঁত সময় পেতে এবং এটি স্বয়ংক্রিয়ভাবে সম্পাদনা করতে ভিডিওটি নিজেই ক্রপ করতে পারে। প্রতিদিন ব্যবহারকারীরা কয়েক সেকেন্ড সময়কাল সহ একটি ছোট ভিডিও রেকর্ড করতে পারেন এবং তারপরে একটি ইউনিফাইড ভিডিও তৈরির যাত্রা শেষ করে তাদের সংক্ষিপ্ত করে তুলতে পারেন।

7.InShot:
তুলনামূলকভাবে দীর্ঘ জীবনকাল এবং অনন্য বৈশিষ্ট্যযুক্ত একটি অ্যাপ্লিকেশন: ইনশট – আজ শীর্ষ ভিডিও এডিটিং অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি। ব্যবহারকারীদের থেকে চয়ন করার জন্য যখন অনেকগুলি প্রভাব রয়েছে যেমন অ্যাপ্লিকেশনটির সর্বাধিক বিশিষ্ট অংশ সম্ভবত তখন এর প্রভাব হয় যেমন ভিডিওর দ্রুত এগিয়ে নেওয়া বা ভিডিওকে ধীর করে দেওয়া। ব্যবহারকারীরা যখন একাধিক ভিডিওকে এক তৈরি করতে একত্রিত করে, অ্যাপ্লিকেশনটির রূপান্তর প্রভাবগুলি ভিডিওটি জীবিত করে তোলার জন্য বৈচিত্র্যযুক্ত। অন্যান্য অনেক কিছুর সাথে মিলিত একটি ভিডিওতে, যদি অনেকগুলি ট্রানজিশন হয় তবে ভিডিওটির সামগ্রী অনুসরণ করা সহজ করে তোলে।

8.FilmoraGo:
আপনি যদি তরুণদের জন্য উপযুক্ত মানের এবং প্রাণবন্ত ভিডিওগুলি তৈরি করতে চান, ফিল্মোরাগো এটি করার উপযুক্ত পছন্দ হবে। এই অ্যাপ্লিকেশনটিতে অন্যান্য জিনিসের বিপরীতে, ব্যবহারকারীরা তাদের ফিল্টারগুলি তৈরি করেন এবং অ্যাপটি কেবল এটি করার জন্য সরঞ্জাম সরবরাহ করে। স্বাধীনতা এবং সৃজনশীলতা হ’ল অ্যাপ্লিকেশনটি ভিডিও সম্পাদনা করার ক্ষমতা সমর্থন করার জন্য নিয়ে আসে। অ্যাপ্লিকেশনটি ভিডিও পরামিতিগুলি যেমন এক্সপোজার, স্যাচুরেশন এবং আরও অনেক কিছু কাস্টমাইজ করতে পারে। এই সরঞ্জামগুলির জন্য ধন্যবাদ, সম্পাদনাটি পাস করার পরে ভিডিওটি নিখুঁত হয়ে উঠবে।

9.VideoShow:
ভিডিওশো – এমন এক সম্পাদনা অ্যাপ্লিকেশন যা মিলিয়ন মিলিয়ন মানুষ পছন্দ করে যে এটি দুর্দান্ত বৈশিষ্ট্যগুলি আনতে পারে। অ্যাপ্লিকেশনটির একটি অনন্য বৈশিষ্ট্য হ’ল আপনার জিআইএফ তৈরির জন্য জিআইএফ মেকার। অ্যাপ্লিকেশনটি স্বয়ংক্রিয়ভাবে এর জিআইএফ ফাইল তৈরি করতে ব্যবহারকারীর একটি ভিডিও ক্লিপ তৈরি করবে। এছাড়াও ভিডিওটিতে টেক্সট যুক্ত করার বৈশিষ্ট্যও রয়েছে। কেবল যোগই নয়, অ্যাপ্লিকেশনটি আরও আকর্ষণীয় করে তুলতে আরও পাঠ্য প্রভাব সরবরাহ করে।

10.Film Maker Pro:
ফিল্ম মেকার প্রো হ’ল পেশাদার এবং অপেশাদার উভয়কেই পরিবেশন করার জন্য তৈরি একটি অ্যাপ্লিকেশন। এই অ্যাপ্লিকেশনটি অনুসরণ করতে যে সম্পাদনা শৈলীটি চয়ন করে তা হ’ল সিনেমা, তাই অ্যাপ থেকে তৈরি করা ভিডিওগুলি সমস্তরই একটি অনন্য সিনেমাটিক স্টাইল রয়েছে। অ্যাপটি তৈরি করা ফিল্টারগুলি সিনেমাটিক স্টাইলে এ জাতীয় জিনিসগুলি দিয়ে সম্পন্ন হয়; লাইটওয়েভ, ফিল্ম, বিপরীতমুখী এবং আরও অনেক কিছু।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন