লুসিডপিক্স অ্যাপ দিয়ে সাধারণ ফোনে ‘থ্রিডি’ ছবি তুলুন

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 515 ভিউজ

আজকাল স্মার্টফোন মূল ধারার ক্যামেরার বিকল্প হিসেবেই ব্যবহৃত হচ্ছে। একটু ভালো মানের স্মার্টফোনে ভালো মানের ছবিও তোলা যায়। এমনকি থ্রিডি ছবিও। তবে থ্রিডি ছবির জন্য সত্যিকার অর্থেই ভালো মানের ফোন প্রয়োজন হয়। তাই বলে কী থ্রিডি ছবির জন্য হাহাকার করতে হবে? যার ভালো মানের স্মার্টফোন নেই তার কী থ্রিডি ছবি তোলার অধিকার নেই?

সেই আক্ষেপ দূর করতেই অ্যান্ড্রয়েড এবং আইওএস চালিত ফোনের জন্য এসেছে থ্রিডি ছবি তোলার অ্যাপ। লুসিডপিক্স নামের এই অ্যাপ দিয়ে সাধারণ অ্যান্ড্রয়েড কিংবা আইফোন দিয়েও তোলা যাবে থ্রিডি ছবি। আর তা আপলোড করা যাবে ফেসবুকেও।

এমনকি আপনার স্মার্টফোনে যদি দুটি রিয়ার ক্যামেরাও না থাকে তাহলেও এই অ্যাপ আপনাকে থ্রিডি ছবি তুলে দেবে। আর লুসিডপিক্স খুব একটা বড় অ্যাপও না। তবে এই অ্যাপ ব্যবহার করতে হলে আপনাকে সাইন ইন করে নিতে হবে। ই-মেইল অ্যাকাউন্ট বা ফেসবুক আইডি দিয়ে লগ ইন করতে হবে।

আরেকটা ব্যাপার, লুসিডপিক্স দিয়ে তোলা ছবি কিন্তু আপনার মোবাইল ফোনের গ্যালারিতে সেভ হবে না। এই অ্যাপের সাহায্যে তোলা ছবি আপনাকে দেখতে হলে লুসিডপিক্সেই ঢুকতে হবে। অর্থাৎ আপনার তোলা ছবি হয় সরাসরি ফেসবুকে থ্রিডি ছবি হিসেবে আপলোড করুন অথবা লুসিডপিক্সে ঢুকে দেখে নিন। অ্যাপটিতে বেশ কিছু ফ্রেম আছে। তবে তা ডাউনলোড করে নিতে হবে। সেটা অবশ্য বিনামূল্যেই।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন