যে অ্যাপ্লিকেশান ফিটবিটের বিকল্প হিসেবে স্যামসাং ফোনে ব্যবহার করতে পারেন

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 581 ভিউজ

স্যামসাং ফোনের বেশ কিছু বিল্ট-ইন অ্যাপ্লিকেশান থাকে যা আমরা অনেকে দেখেও দেখি না। এই অ্যাপ্লিকেশান আছে কিন্তু কারও আগ্রহ সাধারণত দেখা যায় না সেই অ্যাপ্লিকেশানগুলোতে। কিন্তু এই অ্যাপ্লিকেশানগুলোর মধ্যেই একটি দিয়ে আপনি ইন্টারনেট কানেকশনা ছাড়াই অনেক কাজ করতে পারবেন আর এই অ্যাপ্লিকেশান এর নাম হলো স্যামসাং হেলথ। এর জন্য আপনার ফোনের স্যমসাং ফোল্ডারে গিয়ে দেখতে হবে যে স্যামসাং হেলথ অ্যাপ্লিকেশান আছে কিনা।

যদি থাকে তাহলে চালু করুন আর যদি না থাকে তাহলে একটু খুঁজে দেখুন। তবে আপনার ফোন যদি বেশ পুরাতন হয় থলে না থাকার সভাবনাই বেশি। এবার স্যমসাং হেলথ চালু করলে আপনাকে গ্যালাক্সি অ্যাকাউন্টে প্রবেশ করতে বলতে পারে। আপনি চাইলে সেখানে প্রবেশ করতে পারেন আবার নাও করতে পারেন।

কিন্তু যদি আপনি সেখানে প্রবেশ করেন তাহলে যেকোন স্যামসাং ডিভাইস থেকে তথ্য যেকোন স্থানে দেখতে পারেন। এবার সবার উপরে একটা বৃত্ত দেখবে এখানে দেখাবে আপনি আজকে সারাদিনে কত শাপ হেটেছেন। আর নিচে গিয়ে যদি আপনার উচ্চতা, ওজন আর ঘুমের পরিমাণ দিয়ে থাকেন তাহলে সে আপনাকে বলে দিবে যে আপনার ঠিক কতটা হাটা উচিৎ। তাই যদি হাতের কাছে স্যামসাং ফোন থাকে তাহলে এখনই চালু করে ফেলুন এই দারুণ অ্যাপ্লিকেশান আর দেখে নিন নিজের হেলথ স্ট্যটাস।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন