৫ টি সেরা অ্যান্ড্রোয়েড ব্রাউজার ২০২০ সালের

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 480 ভিউজ

৪.৪ বিলিয়নেরও বেশি লোক ব্রাউজিংয়ের জন্য স্মার্টফোন ব্যবহার করে এটি কোনও বুদ্ধিমানের বিষয় নয় যে আপনার প্রয়োজনগুলি পূরণ করে এমন একটি ব্রাউজার পাওয়া আপনার সর্বোচ্চ অগ্রাধিকার। বেশিরভাগ অ্যান্ড্রয়েড ডিভাইসগুলি ডিফল্ট ব্রাউজার হিসাবে গুগল ক্রোমের সাথে আসে গুগল প্লে স্টোরটিতে প্রচুর অন্যান্য আরো অ্যাপস রয়েছে। আপনি কাস্টমাইজেশন গতি ব্যবহারকারী বন্ধুত্বপূর্ণতা বা গোপনীয়তার সাথে থাকুন না কেন আপনি আর্টিকেলটির সাথে উপযুক্ত ব্রাউজার খুঁজে পাবেন। তবে শত শত ব্রাউজারের মধ্যে থেকে এগুলো সর্বাধিক জনপ্রিয়। তো বিস্তারিত জেনে নিন

১. গুগল ক্রম

গুগল ক্রোম বাজারের অন্যতম জনপ্রিয় মোবাইল ব্রাউজার। এটি কেবল দ্রুত গতি দুর্দান্ত বৈশিষ্ট্য এবং গুগল ড্রাইভ জিমেইল ইউটিউব এবং অন্যান্য প্ল্যাটফর্মগুলিতে আপনাকে ডেটা সিঙ্ক করার মঞ্জুরি দেওয়ার কারণেও। পরিষ্কার নকশা একটি আরামদায়ক ব্রাউজিং অভিজ্ঞতা সরবরাহ করে। সুবিধাজনক ব্রাউজিংয়ের জন্য আপনি আপনার অ্যান্ড্রয়েড এবং ডেস্কটপ অ্যাপের মধ্যে কোনটি করতে পারেন। এছাড়াও, আপনি বোতাম ট্যাবগুলি যুক্ত করতে পারেন, অন্ধকার মোডে স্যুইচ করতে পারেন এবং ক্রোম এর সাহায্যে আপনি এর শক্ত ডেটা সুরক্ষার জন্য নিরাপদ অনলাইন লেনদেন করতে পারেন। এবং সহজেই অ্যাকাউন্টগুলিতে অ্যাক্সেসের অনুমতি দেওয়ার জন্য এটিতে পাসওয়ার্ড দেওয়ার প্রর্যন্ত সিস্টেম রয়েছে

২. ব্রেভ

আপনি যদি গোপনীয়তার সাথে ব্রাউজিং করে থাকেন তবে এটি আপনার জন্য উপযুক্ত বাছাই। এছাড়াও এটি বাজারে দ্রুততম অ্যান্ড্রয়েড ব্রাউজারগুলির মধ্যে একটি। এটি ব্যক্তিগত ট্যাবগুলি এবং অনুসন্ধানগুলির মাধ্যমে ব্যক্তিগত ব্রাউজিংয়ের জন্য অন্য ফোন ব্যবহারকারীদের থেকে আপনার অনুসন্ধানের ইতিহাসকে সুরক্ষা দেয়। এবং এর দ্রুত গতি এবং ব্লকিং ক্ষমতাগুলির জন্য এটি ডেটা এবং ব্যাটারিতে উল্লেখযোগ্যভাবে সংরক্ষণ করে। এটি আপনাকে কম ব্যাটারি শক্তি দিয়ে আরও সার্ফিং করতে দেয়। এটি ব্যক্তিগত অনুসন্ধানের সুবিধার্থের সাথে অংশীদারিত্ব করেছে।

৩. অপেরা মিনি

অ্যান্ড্রয়েড সূচনার পর থেকে বেশিরভাগ ব্যবহারকারীর জন্য অপেরা মিনি সেরা ব্রাউজার হিসাবে রয়েছে। এটি এর ব্যবহারকারী বন্ধুত্বপূর্ণতা এবং অন্যদের মধ্যে দ্রুত গতির জন্য ২০২০ এ ফরোয়ার্ড করা গুগল প্লে স্টোরে ৮.৬ রেটিং অর্জন করা বেশিরভাগ ব্যবহারকারীদের পক্ষে এটি এখনও প্রিয়। তার চেয়েও বেশি আপনি ব্যক্তিগতকৃত নিউজ ফিড আবহাওয়ার আপডেটগুলি পেতে পারেন এবং এটি একটি শক্তিশালী ডেটা সেভারের সাথে আসে যা আপনাকে কম ইন্টারনেট বান্ডিলের সাহায্যে আরও বেশি সার্ফ করতে সক্ষম করে। অ্যাড ব্লকার বিরক্তিকর বিজ্ঞাপনগুলি আপনাকে বিরতিহীন ব্রাউজিং উপভোগ করার অনুমতি দেয় আপনি সহজেই নাইট মোড বৈশিষ্ট্যটি পছন্দ করবেন। এটি আপনার চোখকে স্ট্রেইন না করে ব্রাউজ এবং পড়ার অনুমতি দেয়। এটি আপনার পাসওয়ার্ডগুলিও সংরক্ষণ করে যাতে আপনি অ্যাকাউন্টগুলিতে দ্রুত অ্যাক্সেস করতে পারেন। অ্যাপটিতে একটি দ্রুত ডাউনলোড ম্যানেজার রয়েছে যা আপনাকে ডাউনলোড করা ফাইলগুলিকে সহজেই অ্যাক্সেস করতে দেয়।

৪. ফায়ারফক্স ব্রাউজার

ফায়ারফক্স প্রায় কয়েক বছর ধরে রয়েছে এবং এখনও বাজারের বিশাল অংশ রয়েছে। এটি বেশিরভাগ পিসি এবং ম্যাক ব্যবহারকারীদের কাছে প্রিয় হলেও অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের ক্ষেত্রেও এটি একই অ্যাপ্লিকেশনটি হালকা যার ফলে এটি কোনও স্মার্টফোনের সাথে সামঞ্জস্যপূর্ণ। এর পরিষ্কার ডিজাইনটি তার ব্যবহারকারী বন্ধুত্বকে প্রশংসিত করে যা আপনাকে অবিস্মরণীয় ব্রাউজিংয়ের অভিজ্ঞতা সরবরাহ করে। এটি এমন একটি বিজ্ঞাপনকারী ব্লকারের সাথে আসে যা আপনার অনলাইন গতি কমিয়ে দেয় এমন অনলাইন ট্র্যাকারদের বন্ধ করে দেয়। ২০০০ টিরও বেশি ট্র্যাকার আপনাকে স্বয়ংক্রিয়ভাবে নিরাপদ ব্রাউজিং উপভোগ করতে দেয়। অন্যান্য ব্রাউজারগুলির মতো আপনি সহজেই অ্যাক্সেসের জন্য আপনার পাসওয়ার্ডগুলি সংরক্ষণ করতে এবং পৃষ্ঠাগুলি বুকমার্ক করতে পারেন। এর ডিভাইসে আপনাকে আপনার ব্রাউজিং ইতিহাস পাসওয়ার্ড এবং আরও অনেকগুলি ডিভাইসে স্থানান্তর করতে দেয়। এবং আপনি সহজেই ফেসবুক, হোয়াটসঅ্যাপ, টুইটার এবং আরও অনেক কিছুতে লিঙ্কগুলি ভাগ করতে পারেন।

৫. স্যামসাং ইন্টারনেট ব্রাউজার

যদিও এটি স্যামসং গ্যালাক্সি ফোনের জন্য ডিফল্ট ব্রাউজার এটি অন্যান্য অ্যান্ড্রয়েড ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ। এটি দ্রুত ব্যবহারকারী বান্ধব এবং হালকা ডিজাইনে আসে বলে এটি বেশিরভাগ মানুষের কাছে প্রিয়। এছাড়াও পর্দার নীচে নেভিগেশন বার থাকা ব্যবহারকারীর অভিজ্ঞতাকে উল্লেখযোগ্যভাবে উৎসাহ দেয়।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন