স্যামসাং ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ফোন আনল

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 336 ভিউজ

৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারির ফোন আনল স্যামসাং। মডেল গ্যালাক্সি এম৩১এস। এতে থাকছে ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরা। ফোনটি এক্সিনোস প্রসেসর দেয়া হয়েছে। স্যামসাং গ্যালাক্সি এম৩১এস ফোন দুটি স্টোরেজে পাওয়া যাবে। ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজে ক্রেতারা কিনতে পারবেন। ফোনটির দাম ২৫ হাজার টাকার মধ্যে।

স্যামসাং গ্যালাক্সি এম৩১এস ফোনটি মেরাজ ব্ল্যাক এবং মেরাজ ব্লু কালারে পাওয়া যাবে। এই ফোনে ৬.৫ ইঞ্চি সুপার অ্যামোলিড ইনফিনিটি ও ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লেতে ৪০৭ পিপিআই পিক্সেল ডেনসিটি পাওয়া যাবে। ফোনটিতে এক্সিনোস ৯৬১১ প্রসেসর দেয়া হয়েছে।

ফটোগ্রাফির জন্য নতুন এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।অ যার প্রাইমারি ক্যামেরা হবে এফ/১.৮ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল। আবার সেকেন্ডারি ক্যামেরা হিসাবে থাকবে এফ/২.২ এর সাথে ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। আবার ৫ মেগাপিক্সেল ডেপথ সেন্সর ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স থাকবে।

সেলফির জন্য এই ফোনে পাবেন ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির এই ফোনে ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি ব্যবহৃত হয়েছে। চার্জের জন্য থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন