সেরা ৪ ল্যাপটপ ৫০ হাজার টাকার মধ্যে

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 293 ভিউজ

৫০ হাজার টাকা বাজেটে অর্থাৎ মিড রেঞ্জে যে ল্যাপটপগুলো রয়েছে সেগুলোতে মূলত কোর আই ৫ বা কোর আই ৩ প্রসেসর ব্যবহার করা হয়েছে এবং কয়েকটি ল্যাপটপে ডেডিকেটেড গ্রাফিক্স কার্ডও রয়েছে। এই বাজেটে যেসব ল্যাপটপ রয়েছে সেগুলো দিয়ে নিসন্দেহে দৈনন্দিন জীবনের সকল চাহিদাই মেটানো সম্ভব। এই বাজেটের ল্যাপটপগুলোর সাহায্যে আপনি ফটো এডিটিং, ভিডিও এডিটিং এর মতো যাবতীয় সকল কাজই করতে পারবেন।

আসুসের ভিভোবুক এস১৫
ল্যাপটপটিতেও রয়েছে ৮ম প্রজন্মের ইন্টেল কোর আই ৩ ৮১৩০ইউ প্রসেসর, এর বেইজ ক্লক ২.২০ গিগাহার্টজ যা ৩.৪০ গিগাহার্টজ পর্যন্ত বুস্ট করা যাবে। ৪ মেগাবাইট ক্যাশ মেমোরির ল্যাপটপটিতে রয়েছে দুইটি কোর এবং চারটি থ্রেড। ল্যাপটপটিতে থাকছে ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, এর রেজুলেশন ১৯২০*১০৮০ পিক্সেল। ল্যাপটপটিতে থাকছে ৪ গিগাবাইট ডিডিআর৪ র‌্যাম এবং ৫৪০০ আরপিএম এর ১ টেরাবাইট এইচডিডি ড্রাইভ। ল্যাপটপটি দেশের বাজারে বিক্রি হচ্ছে ৪৫ হাজার ৫০০ টাকায়।

এসার এসপিয়ার ৩
এসারের এই ল্যাপটপটিতে থাকছে ৮ম প্রজন্মের ইন্টেল কোর আই ৫-৮২৬৫ইউ প্রসেসর, এর বেইজ ক্লক ১.৬০ গিগাহার্টজ যা ৩.৯০ গিগাহার্টজ পর্যন্ত বুস্ট করা যাবে। সাথে থাকছে ৬ মেগাবাইট ক্যাশ মেমোরি। এতে রয়েছে ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, এর রেজুলেশন ১৯২০*১০৮০ পিক্সেল। ল্যাপটপটিতে রয়েছে ৪ গিগাবাইট ডিডিআর৪ র‌্যাম এবং ৫৪০০ আরপিএম এর ১ টেরাবাইট এইচডিডি ড্রাইভ। ল্যাপটপটি দেশের বাজারে বিক্রি হচ্ছে ৪৬ হাজার ৫০০ টাকায় ।

ডেল ভস্ত্র ৩৫৭৮
এই ল্যাপটপটিতেও রয়েছে ৮ম প্রজন্মের ইন্টেল কোর আই ৫-৮২৫০ইউ প্রসেসর, এর বেইজ ক্লক ১.৬০ গিগাহার্টজ যা ৩.৪০ গিগাহার্টজ পর্যন্ত বুস্ট করা যাবে। সাথে থাকছে ৬ মেগাবাইট ক্যাশ মেমোরি। ল্যাপটপটিতে রয়েছে ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি এন্টি গ্লেয়ার ডিসপ্লে, এর রেজুলেশন ১৯২০*১০৮০ পিক্সেল। ল্যাপটপটিতে রয়েছে ৪ গিগাবাইট ডিডিআর৪ র‌্যাম এবং ৫৪০০ আরপিএম এর ১ টেরাবাইট এইচডিডি ড্রাইভ। এটি দেশের বাজারে বিক্রি হচ্ছে ৪৯ হাজার টাকায়।

লেনোভোর আইপি৩২০
লেনোভোর এই ল্যাপটপটিতে ব্যবহৃত হয়েছে ৮ম প্রজন্মের ইন্টেল কোর আই ৫-৮২৫০ইউ প্রসেসর, এর বেইজ ক্লক ১.৬০ গিগাহার্টজ যা ৩.৪০ গিগাহার্টজ পর্যন্ত বুস্ট করা যাবে। সাথে থাকছে ৬ মেগাবাইট ক্যাশ মেমোরি। এতে রয়েছে ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, এর রেজুলেশন ১৯২০*১০৮০ পিক্সেল। ল্যাপটপটি দেশের বাজারে বিক্রি হচ্ছে ৫০ হাজার টাকায়।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন