সেরা ৪টি মোবাইল ১০ হাজার বাজেটের

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 346 ভিউজ

সস্তার ফোনটি এমন একটি শিরোনাম যার জন্য উত্তপ্ত হয়ে লড়াই করা হয়েছিল। স্মার্টফোন বাজারে সর্বাধিক প্রতিযোগিতামূলক। মোবাইল নির্মাতারা সবসময় কোথায় কম দামে ভালো একটি মোবাইল দিয়ে।

নিচে ১০ হাজার টাকা বাজেটের মধ্যে সেরা ৫টি মোবাইলের তালিকা দেওয়া হল

১.ইনফিনিক্স স্মার্ট ৩ (৩/৩২ জিবি): এ স্মার্টফোনটির দাম ৯ হাজার ৪৯০ টাকা। এই ফোনটি ৩৫০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারী এবং ৬.২ ইঞ্চির ডিসপ্লের সাথে আসে। পিছনের ক্যামেরা টি ট্রিপল ১৩+২+০.৩ মেগাপিক্সেল। সেলফি ক্যামেরা ৮ মেগাপিক্সেল। এটিতে ৩ জিবি র্যাম এবং ৩২ জিবি রুম রয়েছে। এছাড়াও মাইক্রো এসডি কার্ড দ্বারা স্টোরিজ বাড়ানো যাবে। মোবাইলটি মিডিয়াটেক ৬৭৬১ হেলিও ২২ প্রসেসর এবং পাওয়ার ভি আর আর জিই ৮৩২০ জিপিইউ দ্বারা চালিত। মোবাইল কি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম দ্বারা চালিত।এই মোবাইলটিতে ফেস আনলক এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

২. শাওমি রেডমি 8 এ: এই মোবাইলের দাম ১০ হাজার ৯৯৯ টাকা। এই ফোনটি ৫০০০ ব্যাটারি এবং ৬.২ ইঞ্চি ডিসপ্লে সহ আসে। পিছনের ক্যামেরা টি ১২ মেগাপিক্সেল। সামনের ক্যামেরা ৮ মেগাপিক্সেল। এটিতে ২ এবং ৩ জিবি র্যাম এর ভার্ষণ দেওয়া হয়েছে। স্টুডেন্ট হিসেবে থাকছে ৩২ জিবি রম। মাইক্রো এসডি কার্ড দ্বারা স্টোরিজ বাড়ানো যাবে। এটি কোয়ালকম স্নাপড্রাগণ ৪৩৯ প্রসেসর এবং আদ্রেনো ৫০৫ জিপিও দ্বারা চালিত। ১০ হাজার টাকা বাজেটে এটা একটা ভালো চয়েজ হতে পারে।

৩. স্যামসাং গ্যালাক্সি এ০১: এই স্মার্টফোনটির দাম ৯৯৯৯ টাকা।গ্যালাক্সি এ ০১ ৩০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫.৭ ইঞ্চি ডিসপ্লে সহ আসে। পিছনে ক্যামেরা টি ডুয়েল ১৩+২ মেগাপিক্সেল । সেলফি ক্যামেরা ৫ মেগাপিক্সেল। এজিদের ২ জিবি র্যাম এবং ১৬ জিবি রুম রয়েছে। মাইক্রোস্ফিয়ার যারা স্কুলে বাড়ানো যাবে। এটি কোয়ালকম স্নাপড্রাগণ ৪৩৯ প্রসেসর এবং অ্যাড্রিনো ৫০৫ দ্বিতীয় দ্বারা চালিত। এই ডিভাইসে ফেস আনলক রয়েছে।

৪. টেকনো স্পার্ক ৪ এয়ার : এই মোবাইল টির দাম ৯ হাজার ৪৯০ টাকা। মোবাইল ৩০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬.১ ইঞ্চি ডিসপ্লে সহ আসে। পিছনে ক্যামেরা ডুয়েল ১৩+২ মেগা পিক্সেল। সামনের ক্যামেরা ৫ মেগাপিক্সেল। এটিতে ৩ জিবি র্যাম এবং ৩২জিবি রম রয়েছে। মাইক্রো এসডি কার্ড দ্বারা স্টোরিজ বাড়ানো যাবে। এটি মিডিয়াটেক ৬৫৭৭ হেলিও এ২২ প্রসেসর এবং পাওয়ার ভি আর জি ই ৮৩০০ জিপিইউ দ্বারা চালিত। মোবাইলটিতে ফিঙ্গারপ্রিন্ট রয়েছে। 10000 টাকা বাজেটের মধ্যে এটাও হতে পারে আপনার জন্য সবথেকে ভালো মোবাইল।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন