শাওমি বিক্রয়োত্তর সেবায় সেরা ব্র্যান্ড

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 269 ভিউজ

শীর্ষস্থানীয় কনজ্যুমার ইন্টেলিজেন্স ফার্ম রেড কোয়ান্টা বৈশ্বিক প্রযুক্তি লিডার শাওমিকে বাংলাদেশে ২০১৯ সালের চতুর্থ প্রান্তিকে বিক্রয়োত্তর সেবায় সেরা ব্র্যান্ড হিসেবে ঘোষণা করেছে।

বিক্রয়োত্তর সেবার মানের ওপর নির্ভর করে ক্রেতার আস্থা, আনুগত্য ও ব্র্যান্ডের মূল্য। পাশাপাশি নতুন ক্রেতা আকর্ষণের ক্ষেত্রেও কোম্পানির বিক্রয়োত্তর সেবার ভাবমূর্তি খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। এ কারণেই দেশে জনপ্রিয় ব্র্যান্ডগুলো এর ওপর গুরুত্ব দেয়া শুরু করেছে। এ সেবায় দেশে সবচেয়ে এগিয়ে শাওমি।

রেড কোয়ান্টা রিসার্চের রিপোর্ট অনুযায়ী শাওমি’কে বিক্রয়োত্তর সেবায় শীর্ষ স্মার্টফোন ব্র্যান্ডগুলোর অন্যতম হিসেবে পরিচিত করে তুলেছে। ব্র্যান্ডটি গ্রাহকদের জন্য দীর্ঘস্থায়ী সেবা ও পণ্যের গুনগত মান নিশ্চিত করতে বিভিন্ন ধরনের উদ্যোগে বিনিয়োগের ধারা অব্যাহত রাখবে।

শাওমি বিক্রয়োত্তর গ্রাহকসেবার বাইরে অন্যান্য ক্ষেত্রে বিশেষ করে অবকাঠামো এবং পরিবেশ, সমস্যা সমাধান ও কর্মীদের সেসব বিষয়ে জ্ঞান বৃদ্ধিতেও উন্নতি করেছে । রেড কোয়ান্টা রিসার্চের রিপোর্ট অনুযায়ী সম্প্রতি সেলফোন কোম্পানিগুলোর বিক্রয়োত্তর সেবা নিয়ে এ গবেষণা করেছে। গবেষণার উদ্দেশ্যে দেশব্যাপি অপো, স্যামসাং, শাওমি, ভিভো ও অন্যান্য কোম্পানির সার্ভিস পয়েন্টগুলোয় জরিপ পরিচালনা করা হয়।

এছাড়াও শাওমি বাংলাদেশ কোভিড-১৯ মোকাবিলায় দেশব্যাপী কাজ করা সম্মুখ যোদ্ধা তথা সেনাবাহিনী, পুলিশ সদস্য এবং মেডিকেল ও স্বাস্থ্য বিভাগের কর্মীদের জন্য বিনামূল্যে বিক্রয়োত্তর সেবা প্রদান করছে। একই সঙ্গে স্মার্টফোনের খুচরা যন্ত্রাংশে তাদের জন্য ছাড় দিচ্ছে। অফারটি শাওমির অনুমোদিত সব সার্ভিস সেন্টারে চলতি মে মাসের শেষ পর্যন্ত পাবেন তাঁরা।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন