শাওমি ফোনের নিরাপত্তায় গুরুত্ব দিচ্ছে

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 407 ভিউজ

নিজের স্মার্টফোনের সুরক্ষায় গুরুত্ব দিচ্ছে রাইজিং স্টার শাওমি। শিগগিরই প্রতিষ্ঠানটি তাদের আপডেটেড ইউজার ইন্টারফেস আনছে। এমআইইউ ১২ ভার্সনে সুরক্ষায় বিশেষ গুরুত্ব দিচ্ছে শাওমি। এমআইইউ ১২ ভার্সনে ডার্ক মোড ২.০ যোগ হচ্ছে। থাকছে নতুন অলওয়েজ অন ডিসপ্লে মোড।

এই ভার্সনে স্মার্টফোনের সুরক্ষা ও গোপনীয়তা রক্ষা জন্য নতুন ভার্সনে বিশেষ মোড যোগ হচ্ছে। এছাড়াও নোটস অ্যাপে নতুন ফিচার আসছে। শাওমির অফিশিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নতুন পোস্টে প্রাইভেসি ব্র্যান্ড লোগো সামনে এসেছে। কোম্পানি জানিয়েছে গ্রাহককে সুরক্ষা ও গোপনীয়তা নিশ্চিত করতে সব অ্যাপে এই লোগো ব্যবহার হবে।

এই জন্য একটি ওপেন সোর্স ফ্রেমওয়ার্ক তৈরি করেছে শাওমি। সার্ভারে ডেটা না পাঠিয়ে অফলাইনে এই ফ্রেমওয়ার্ক কাজ করতে পারবে। এর ফলে গ্রাহকের সুরক্ষা নিশ্চিত হবে। এছাড়াও এমআইইউ ১২ ভার্সনে নোটস অ্যাপে নতুন ফিচার যোগ হয়েছে। এবার থেকে এই অ্যাপে টু-ডু তালিকা তৈরি করা যাবে।

নতুন অ্যাপের ইউজার ইন্টারফেস ঢেলে সাজিয়েছে শাওমি। টু-ডু লিস্টে থাকছে কাস্টম টাইল সাপোর্ট। ২৭ এপ্রিল এমআইইউ ১২ ভার্সন অবমুক্ত করবে শাওমি। এদিন মি টেন লাইট মডেলের ফোনও অবমুক্ত করা হবে।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন