বিপাকে হাজারো গেইমার, ‘ইএ’ সার্ভারে বিভ্রাট

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 428 ভিউজ

মঙ্গলবার বিভ্রাটের কবলে পড়েছিল ইএ গেইমসের সার্ভার। এতে বিপাকে পড়েছিলেন হাজারো গেইমার। বর্তমানে অবস্থা স্বাভাবিক হয়েছে, সার্ভার এখন অনলাইনে। সার্ভার ডাউন হওয়ার পরপরই বিষয়টি নিশ্চিত করে টুইট করা হয়েছিল ইএ গেইমসের ‘ইএ হেলপ’ অ্যাকাউন্টটি থেকে।

সমস্যাটি সম্পর্কে নিশ্চিত করেছেন ইএ এবং ডাইস কমিউনিটি প্রধান বেন ওয়াইক। সমস্যা সমাধানে টিম কাজ করছে বলেও জানান তিনি।সার্ভার অফলাইনে চলে যাওয়ায় স্টার ওয়ার্স ব্যাটলফ্রন্ট টু, ফিফা’র মতো জনপ্রিয় ইএ গেইম থেকে ছিটকে পড়েন গেইমাররা।

পরে সমস্যাটির কথা জানিয়ে ইএ হেলপ এক টুইটে লেখে, “বর্তমানে যে সমস্যাটির কারণে ইএ এবং ইএ হেল্প সেবা প্রভাবিত হচ্ছে, সে বিষয়টি আমাদের নজরে এসেছে। আমরা যত দ্রুত সম্ভব সমস্যাটি সারিয়ে তুলতে চেষ্টা করছি এবং এ বিষয়ে আমরা আপনাদের জানাবো।”সার্ভার ডাউন হওয়ার পর বেশ চাপের মুখেই পড়ে গিয়েছিল ইএ গেইমসের সাহায্য সেবা।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে অবশ্য আগেভাগেই জানানো হয়েছিল, প্রতিনিধিরা ব্যস্ত থাকার কারণে অনেকে তাদেরকে না-ও পেতে পারেন। সার্ভার অনলাইনে ফেরার খবরও টুইটের মাধ্যমে নিশ্চিত করেছে ইএ হেল্প, “আমাদের সাইট ও সেবা আবারও স্বাভাবিক রূপে ফিরেছে। সবার রিপোর্টের জন্য ধন্যবাদ।”

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন