ফিচার ফোনে হার্ট রেট ও ব্লাড প্রেসার পরিমাপ করা যাবে

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 254 ভিউজ

হার্ট রেট ও ব্লাড প্রেসার মাপার জন্য আর ডাক্তারের কাছে যেতে হবে না। ঘরে বসেই এসব পরিমাপ করতে পারবেন, যদি আপনার কাছে থাকে লাভার ফিচার ফোন। লাভা পালস ফোন দুইটি দিয়ে হার্ট রেট মনিটর এবং ব্লাড প্রেসার পরিমাপ করা যাবে।ভারতে লাভার নতুন এই ফিচার ফোনের দাম ১৯৪৯ রুপি।

লাভা পালস ফোনে হার্ট রেট মনিটর এবং ব্লাড প্রেসার মনিটরের জন্য সেন্সর দেওয়া হয়েছে। এই সেন্সরে আঙ্গুল দিলেই আপনি হার্ট রেট ও ব্লাড প্রেসার জানতে পারবেন। যেটি পরবর্তীতে ডাক্তার কে দেখাতে পারবেন। এছাড়াও এই ফোনে পাবেন অনেকগুলো ভারতীয় ভাষার সাপোর্ট। এতে বাংলাও আছে।

লাভা পালস রোজ গোল্ড কালার অপশনে পাওয়া যাবে। ফোনটিতে ১,৮০০ এমএএইচ ব্যাটারি দেয়া হয়েছে। এই ব্যাটারি ৬ দিন পর্যন্ত ব্যাকআপ দেবে। ডুয়েল সিমের এই ফোনে আছে ৩২ এমবি র‌্যাম। এই ফোনে ৫০০ কন্টাক্ট নম্বর ও ১০০ মেসেজ সেভ রাখা যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে ৩২ জিবি পর্যন্ত। এই ফোনের ডিসপ্লে সাইজ ২.৪ ইঞ্চি কিউভিজিএ ডিসপ্লে। এই ডিসপ্লের রেজুলেশন ২৪০ x ৩২০ পিক্সেল।

এছাড়াও লাভা পালস ফোনের আরেকটি আকর্ষণ ওয়্যারলেস এফএম রেডিও। চার্জিংয়ের জন্য এখানে মাইক্রো ইউএসবি পোর্ট আছে। এই ফোনের পরিমাপ ১২৪.৫x৫২x১২.৪৫ এমএম। এতে ৩.৫ হেডফোন জ্যাকও দেয়া হয়েছে।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন