প্রিমিয়াম ভিপিএন ফ্রিতে ব্যবহার করুন ১ বছরের জন্য পিসি/মোবাইল

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 1578 ভিউজ

আজকে দেখে নিন কিভাবে প্রিমিয়াম ভিপিএন ফ্রিতে ১ বছরের জন্য ব্যবহার করবেন। আপনার ডিভাইস প্রোটেক্টেড রাখুন। এটা কোনো প্রিমিয়াম এপ ক্র্যাক বা অন্য কিছু না। এটা seed4me সাইটের একটি অফার। এই অফারের আওতায় আপনি প্রিমিয়াম ভিপিএন এক বছরের জন্য ফ্রিতে ব্যবহার করতে পারবেন। এখানে রয়েছে প্রিমিয়াম সকল সার্ভার। আপনারা নিজেরা ব্যবহার করে দেখে নিন। আর হ্যা আপনার ওয়াইফাই বা নেট কানেকশন যত ভালো হবে স্পিড তত বেশি পাবেন। টরেন্ট ফাইল এননিমাসলি হাই স্পিডে ডাউনলোড করতে পারবেন। এছাড়াও বাংলাদেশে ব্লক সাইট গুলোও ভিসিট করতে পারবেন।

প্রথমেই নিচের লিংকে গিয়ে রেজিস্ট্রেশন করে নিবেন। রেজিস্ট্রেশন করার পদ্ধতি খুবি সহজ। নিচের স্ক্রিনশট টি দেখুন। অ্যান্ড্রয়েড বা আইওএস এর জন্য পদ্ধতি একই। এখান থেকে Seed4me registration

seed-me

এখানে কুপন কোডটাই আসল। ফ্রি একবছরের জন্য কুপন কোডটি নিচে থেকে ডাউনলোড করে নিয়ে Apply করুন। Download cupon code. কুপন কোড দেওয়ার পর রেজিস্টার বাটনে ক্লিক করুন। তারপর নিচের মত আসবে।

seed-me-1

আপনার মেইলে একটা কনফারমেশন মেইল যাবে। ক্লিক করে কনফার্ম করে নিন। মেইল কনফার্ম গতে গেলে আপনার কাজ শেষ। এর পর শুধু ভিপিএন টা আপনার মোবাইলে বা পিসিতে কনফিগার করে নিতে হবে। আপনি কোনো কনফিগারের ঝামেলা না চাইলে এদের অফিশিয়াল এপ ডাউনলোড করে শুধু লগিন করলেই হবে। ভিপিএন সব ডিভাইসের জন্যই আছে। আমি উইন্ডোজ এবং অ্যান্ড্রয়েড দুটো পদ্ধতি ই দেখিয়ে দিবো।

ডিভাইস কনফিগার পিসি

প্রথমে আপনার পিসির সার্চবারে সার্চ করুন vpn লিখে। এরপর স্ক্রিনশটে দেখানো জায়গায় ক্লিক করুন। আমি উইন্ডোজ ১০ এর জন্য দেখাচ্ছি। সবগুলো ডিভাইস দেখানো সম্ভব না।

seed-me-2

ভিপিএন সেটিং এ ক্লিক করলে যে পেজ আসবে Ad a VPN এ ক্লিক করুন। তারপর নিচের মত করে কনফিগার করুন।

seed-me-3

এখানে US সার্ভারের জন্য কনফিগার করে দেখালাম। আপনার ইমেইল আর পাসওয়ার্ড ঠিক না দিলে কানেক্ট হবেনা। সেভ এ ক্লিক করার পর নিচের মত করে কানেক্ট দিলেই কানেক্টেড হয়ে যাবে।

seed-me-4

L2TP/IPSec এর কনফিগারঃ এপের মাদ্ধমে কনফিগার করার জন্য শুধু আপনাকে এপ ডাউনলোড করে লগিন করতে হবে। এটা আশা করি পারবেন।

ডিভাইস কনফিগার অ্যান্ড্রয়েড

প্রথমে আপনার অ্যান্ড্রয়েডের সেটিং এ যান। তারপর ভিপিএন খুঁজে বের করুন। এটা আমার ডিভাইসের মোর এ রয়েছে। অ্যান্ড্রয়েড ভার্সন ৫.০.১। আপনার ফোনের অন্য কোথাও থাকতে পারে। ওটা খুঁজে বের করে + চিনহে ক্লিক করুন।তারপর নিচের স্ক্রিনশটের মত Name আপনার ইচ্ছা মত দিন আর Type PPTP। সারভার এড্রেস us.seed4me.com দিন। এরপর save বাটনে ক্লিক করুন। পরবর্তি স্টেপে আপনার ইউজার নেম আর পাসওয়ার্ড দিয়ে লগিন করুন।

seed-me-5

ব্যাস আপনার ভিপিএন কানেক্ট হয়ে যাবে। এপ দিয়ে কানেক্ট করার জন্য playstore থেকে seed4me এপটি নামিয়ে লগিন করে কানেক্ট দিয়ে আরামসে চালাতে থাকুন।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন