গ্লোবাল, স্টারটেক, রায়ান্স এর পণ্য বয়কট

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 306 ভিউজ

আমদানিকারকদের স্বেচ্ছাচারিতার প্রতিবাদে সোমবার অর্ধ-দিবস ধর্মঘট পালন এবং ২৪ ঘণ্টা আল্টিমেটাম শেষে ফের খুলেছে বাংলাদেশের তৃতীয় বৃহত্তম শহর খুলনার জালিল টাওয়ারের আইটি মার্কেট। তবে বয়কট করা হয়েছে গ্লোবল ব্র্যান্ড, স্টার টেক, ফ্লোরা এবং রায়ান্স টেকনোলজিস এর আমদানীকৃত প্রযুক্তি পণ্য।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) মার্কেট প্রাঙ্গনে আয়োজিত সংবাদ সম্মেলন শেষে এই তথ্য জানান খুলনা কম্পিউটার ব্যবসায়ী সমিতির সভাপতি সরদার মনিরুল ইসলাম। সরদার মনিরুল ইসলাম ছাড়াও সংবাদ সম্মেলনে সংগঠনের সাধারণ সম্পাদক মুন্সি আরিফুজ্জামান এবং বাংলাদেশ কম্পিউটার সমিতি খুলনার সাধারণ সম্পাদক এস এম ওয়াহিদ আকবর টুটুল এসময় উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ব্যাবসায়ী সমিতির নিয়মের বাইরে ডিলার চ্যানেলের বাইরে খুচরা ব্যবসায় পরিচালনা করতে কয়েকটি আমদানীকারক প্রতিষ্ঠান তাদের অফিস জলিল টাওয়ার থেকে শিববাড়ি-তে স্থানান্তরিত করছে। এদের মধ্যে ফ্লোরা, স্টারটেক ও রায়ান্স ব্যবসায় শৃঙ্খলা ভঙ্গ করে খুচরা ব্যবসায় করছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত আমদারীকারক প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজি প্রাঃ লিঃ খুলনা শাখার ব্যবস্থাপক সরদার মুরাদ ব্যবসায়ীদের দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করায় প্রতিষ্ঠানটির পণ্য বিক্রি করতে সম্মত হয়েছে খুলনা কম্পিউটার ব্যবসায়ী সমিতির সদস্যরা।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন