কল অব ডিউটি-ওয়ারজোন ডাউনলোড করে খেলবেন যেভাবে

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 434 ভিউজ

কম্পিউটারে বিনামূল্যে ডাউনলোড করে ব্যাটেল রয়েল গেম খেলার সুযোগ এলো। কম্পিউটার ছাড়াও পিএস ৪ এবং এক্সবক্সে গেমটি খেলা যাবে। সম্প্রতি টুইটারে এই গেমের নিমার্তা প্রতিষ্ঠান জানিয়েছে বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে এই গেম ডাউনলড করা যাবে।

এই গেম ডাউনলোড করে খেলতে কী প্রয়োজন?

একটি হাই স্পিড ইন্টারনেট কানেকশন। এই গেম ডাউনলোড হতে কয়েক ঘণ্টা সময় লাগতে পারে। যদিও আপনার ইন্টারনেট স্পিডের উপরে তা নির্ভর করছে। এছাড়াও ১০০ জিবি ফ্রি স্টোরেজ প্রয়োজন। ইতিমধ্যেই কল অব ডিউটি মর্ডান ওয়ারফেয়ার ইন্সটল থাকলেও স্টোরেজে এই পরিমাণ স্পেস থাকতে হবে।

কী কনফিগারেশন প্রয়োজন? উইন্ডোজ ৭ ৬৪ বিট অথবা উইন্ডোজ ১০ ৬৪ বিট অপারেটিং সিস্টেম থাকতে হবে। ইনটেল কোর আই৩-৪৩৪০ অথবা এএমডি এফএক্স-৬৩০০ প্রসেসর। অন্তত ৮জিবি র‍্যাম। ১৭৫জিবি হার্ড ডিস্ক স্পেস। এনভিডিয়া জিফোর্স জিটিএক্স ৬৭০, জিফোর্স জিটিএক্স ১৬৫০ অথবা রেডিওন এইচডি ৭৯৫০ গ্রাফিক্স।

ডিরেক্টএক্স ১২। ব্রডব্যান্ড ইন্টারনেট কানেকশন। রিরেক্টএক্স সাউন্ড কার্ড। অন্যান্য কল অফ ডিউটি গেমের মতোই এক্সবক্স ও পিএস৪ স্টোর থেকে এই গেম ডাউনলোড করা যাবে। পিসি গ্রাহকদের অ্যাকটিভিশনের পিসি গেম স্টোর অ্যাপ ডাওলোড করে এই গেম ইনস্টল করতে হবে। স্টিম ও অন্য কোন পিসি গেম স্টোর থেকে এই গেম ডাউনলোড করা যাবে না।

এছাড়াও পিসি গ্রাহকরা ‘https://us.shop.battle.net/en-us/product/call-of-duty-warzone’ ওয়েবসাইটে গিয়ে ‘প্লে ফর ফ্রি’ সিলেক্ট করে এই গেম খেলতে পারবেন। এর পরে একটি ইএক্সই ফাইল ডাউনলোড হবে। সেই ফাইল এক্সট্রাক্ট করে এই গেম ইনস্টল করা যাবে। এর পরে অ্যাকটিভিশন অ্যাকাউন্টে লগ ইন করে এই গেম খেলা যাবে।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন