আমরা কোম্পানিজ এর মাইক্রোসফট অ্যাওয়ার্ড জয়

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 535 ভিউজ

জয়ের ধারাবাহিকতা অভ্যাহত রেখে, গত ১৭ ই অক্টোবর ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেল এ অনুষ্ঠিত “মাইক্রোসফট এনভিশন ফোরাম ২০১৯ বাংলাদেশ” এ “আমরা” জয় করে নিল দুটি মর্যাদাপূর্ণ পুরস্কার ।

বিশ্বব্যাপী ইভেন্ট সিরিজের একটি অংশ হিসেবে,দেশ জুড়ে ব্যবসায়ী নেতৃবৃন্দদের কে ব্যাবসায়ের ব্যবহারিক সূক্ষ্মদৃষ্টি অর্জন এবং ব্যবসায়ের কৌশলগত প্রসারকে উৎসাহিত করতে দিন ব্যাপী এই অনুষ্ঠানটির আয়োজন করা হয় ।

বাংলাদেশের তথ্য প্রযুক্তির উন্নয়নে মাইক্রোসফট এর ব্যবহারিক প্রসারে গুরুত্বপূর্ণ অবদানের জন্য, আমরা কোম্পানিজ “মাইক্রোসফট ক্লাউড সলিউশন পার্টনার (সিএসপি)-২০১৯” এবং “মাইক্রোসফট মডার্ন ওয়ার্কপ্লেস অফ দ্য ইয়ার-২০১৯” পুরস্কারে ভূষিত হয় ।

“আমরা কোম্পানিজ” এর ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ ফারহাদ আহমেদ এবং অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মনিরুল ইসলাম এর হাতে পুরস্কার তুলে দেন সুক হুন চেয়াহ (জেনারেল ম্যানেজার,দক্ষিণ-পূর্ব এশিয়া নিউ মার্কেটস, মাইক্রোসফট এশিয়া প্যাসিফিক)। মঞ্চে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন আফিফ মুহাম্মদ আলী (ম্যানেজিং ডিরেক্টর, মাইক্রোসফট বাংলাদেশ, ভুটান, ব্রনেই এবং নেপাল), আন ফাম (চিফ পার্টনার অফিসার, সি ই এ নিউ মার্কেটস), সৈয়দ ফারুক আহমেদ (চেয়ারম্যান, আমরা কোম্পানিজ) এবং আমরা কোম্পানিজ এর উর্ধতন কর্মকর্তা বৃন্দ ।

“আমরা কোম্পানিজ” এর ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ ফারহাদ আহমেদ বলেন, “আমরা আমাদের ব্যবসায়িক গ্রাহকদের ক্ষমতায়নে সর্বদা সচেষ্ট যেন তারা তাদের গ্রাহকদের শক্তিশালী হতে সহায়তা করতে পারে; সহযোগিতার এই সমন্বয়টি আমাদের কাজের নীতি এবং আমাদের প্রতিদিনের অনুশীলনে প্রতিফলিত হয়। ”
তথ্য-প্রযুক্তি খাতে বিদ্যমান সীমাবদ্ধতা দূরীকরণে এবং বাংলাদেশের আইটি শিল্পে বিপ্লব অর্জনের লক্ষ্যে আমরা এবং মাইক্রোসফট বিগত কয়েক বছর ধরে একই সাথে কাজ করে যাচ্ছে ।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন